kalerkantho


টঙ্গীতে শিক্ষককে কুপিয়ে জখম

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি   

২১ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



ছাত্রকে শাসন করার জেরে স্কুল শিক্ষককে কুপিয়ে জখম করেছেন এক অভিভাবক। গতকাল মঙ্গলবার দুপুরে টঙ্গীর এরশাদনগর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার কবি মহসিন আইডিয়াল একাডেমি স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র আরমান হোসেন পড়া না পারায় তাকে শিক্ষিকা দুলি আক্তার দুইবার বেত্রাঘাত করেন। ঘটনাটি জানতে পেরে স্কুল কর্তৃপক্ষের কাছে অভিযোগ দেন আরমানের দাদা ফরহাদ হোসেন। এর পরিপ্রেক্ষিতে বিদ্যালয় পরিচালনা পর্ষদ এক সালিসে শিক্ষিকার কোনো ত্রুটি না পেয়ে বিষয়টি মীমাংসা করে দেয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ফরহাদ হোসেন ও তাঁর লোকজন মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ে পড়ানোকালে শিক্ষিকাকে শ্রেণিকক্ষে টেনেহিঁচড়ে লাঞ্ছিত করে। এ সময় একই স্কুলের শিক্ষক ও দুলির আক্তারের স্বামী বাদশা হোসেন বাধা দিলে তাঁকে পেটানোর পাশাপাশি ধারালো ছুরি দিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাঁকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে যোগাযোগ করলে শিক্ষককে কুপিয়ে জখমের ঘটনা অস্বীকার করেন ফরহাদ হোসেন। তবে টঙ্গী মডেল থানার ওসি মো. কামাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘মামলার প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।’


মন্তব্য