kalerkantho


ব্রাহ্মণবাড়িয়া হবিগঞ্জে মিলল তিন লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১৮ জানুয়ারি, ২০১৮ ০০:০০



ব্রাহ্মণবাড়িয়ার কসবায় রেলপথের পাশে মিলেছে তরুণীর পোড়া লাশ। একই জেলার সরাইলে মহাসড়কের পাশ থেকে তরুণের লাশ উদ্ধার করা হয়েছে। হবিগঞ্জে নিজ ঘরে পাওয়া গেছে ছাত্রীর লাশ। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

হবিগঞ্জ : সদর উপজেলায় নিজ ঘরে মিলেছে মাদরাসাছাত্রী জান্নাতুল নাইমের লাশ। খবর পেয়ে পুলিশ গতকাল বুধবার দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠিয়েছে। জান্নাত কালকারচক গ্রামের ইব্রাহিম মিয়ার মেয়ে। স্থানীয় লোকজন জানায়, গত মঙ্গলবার রাতে খাওয়াদাওয়া শেষে নিজ ঘরে ঘুমাতে যায় জান্নাত। পরে সবার অগোচরে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকালে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ভেতরে জান্নাতের লাশ ঝুলতে দেখে পরিবারের লোকজন। পরে তারা বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার এসআই (উপপরিদর্শক) মফিজুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, জান্নাতুল নাইম আত্মহত্যা করেছে। তবে এর কারণ জানা যায়নি।

ব্রাহ্মণবাড়িয়া : জেলার আলাদা স্থানে গতকাল বুধবার সকালে দুই তরুণ-তরুণীর লাশ মিলছে। এর মধ্যে কসবা উপজেলার নোয়াপাড়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম রেলপথের পাশ থেকে অজ্ঞাতপরিচয় তরুণীর পোড়া লাশ উদ্ধার করেছে আখাউড়া রেলওয়ে থানা পুলিশ। অন্যদিকে সরাইল উপজেলার বেড়তলা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশ থেকে উদ্ধার করা হয়েছে অজ্ঞাতপরিচয় তরুণের লাশ। দুটি লাশেরই ময়নাতদন্ত করা হয়েছে সদর হাসপাতালে। কসবা থানার ওসি মো. মহিউদ্দিন ও আখাউড়া রেলওয়ে থানার ওসি শ্যামল কান্তি দাস জানান, তরুণীর লাশের অর্ধেকই পোড়া। আর খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি মো. হোসেন সরকার জানান, সড়ক দুর্ঘটনায় তরুণ নিহত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।



মন্তব্য