kalerkantho


মুন্সীগঞ্জে আ. লীগে গোলাগুলি, বিদ্ধ ৭

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০



মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দির আমঘাটা গ্রামে আওয়ামী লীগের দুই পক্ষের গোলাগুলিতে সাতজন গুলিবিদ্ধসহ অন্তত ৯ জন আহত হয়েছে। গুলিবিদ্ধ লিজা (৩০), মীম (১৫), খালেদা আক্তার (৩৫), ফালান (৩৫), সজল হোসেন ও অজ্ঞাতপরিচয় দুজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশি বন্দুক উদ্ধার করেছে। ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।

আধিপত্য বিস্তার নিয়ে বুধবার সকালে মোল্লাকান্দি ইউপি চেয়ারম্যান মহসিনা হক কল্পনা ও সাবেক ইউপি চেয়ারম্যান রিপন পাটোয়ারীর সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ বাধে। এ সময় শতাধিক ককটেল বিস্ফোরণ, বৃষ্টির মতো গুলিবর্ষণ ও বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শৈবাল বশাক জানান, সাতজন গুলিবিদ্ধকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মুন্সীগঞ্জ সদর থানার ওসি আলমগীর হোসেন জানান, সকাল থেকেই আমঘাটা এলাকায় শতাধিক ককটেল বিস্ফোরণ ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেছে। এ সময় একটি বিদেশি বন্দুক উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে চর ডুমুরিয়া গ্রামের আলী মিয়ার ছেলে আহাদুল্লাহকে (৪৫) আটক করা হয়েছে। অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



মন্তব্য