kalerkantho


কেরানীগঞ্জে পাওনা টাকা চাওয়ায় ছুরিকাঘাত

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৩ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



পাওনা টাকা চাওয়ার জেরে সহকর্মীর ছুরিকাঘাতে জখম হয়েছেন শান্ত ওরফে বিসু। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে দক্ষিণ কেরানীগঞ্জের বাদামতলী ঘাটে নোঙর করা ‘এমভি জলতরঙ্গ-১’ লঞ্চে। খবর পেয়ে নৌ পুলিশ শান্তকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। অভিযুক্ত মো. সেলিম গাঢাকা দিয়েছে।

শান্ত বরিশালের বাবুগঞ্জের প্রতাপপুর এলাকার শিবুর ছেলে। সেলিমের বাড়ি চাঁদপুরের হবিগঞ্জ এলাকায়। শান্ত ও সেলিম পুরান ঢাকার বাবুবাজার এলাকার নতুন মার্কেটে নুরু মিয়ার চালের আড়তে শ্রমিকের কাজ করেন।

শান্তর বরাত দিয়ে হাসনাবাদ নৌ ফাঁড়ির ইনচার্জ এসআই রবিউল হক জানান, সেলিমের কাছে তিন হাজার টাকা পান শান্ত। সোমবার রাতে এই টাকা চাওয়ার জেরে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। পরে দুজনই নোঙর করা লঞ্চটিতে ঘুমাতে যান। একপর্যায়ে শান্তকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায় সেলিম।

এমভি জলতরঙ্গ-১ লঞ্চের ম্যানেজার সুব্রত বাবু জানান, তাঁদের লঞ্চটি ঢাকা-বরিশাল নৌপথে শিডিউল অনুযায়ী চলাচল করে। গত ২৯ নভেম্বর লঞ্চটি বরিশাল থেকে এসে বাদামতলী ঘাটে নোঙর করে। শান্ত বরিশালের হওয়ায় রাতে দেশীয় লঞ্চে ঘুমাতে আসতেন। সোমবার রাতে কখন ঘটনাটি ঘটেছে কেউ দেখেনি।



মন্তব্য