kalerkantho


মাগুরায় স্কুলছাত্র নিখোঁজ

ছেলেকে ফিরে পেতে পরিবারের আকুতি

মাগুরা প্রতিনিধি   

১২ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



মাগুরায় ১১ দিন ধরে নিখোঁজ রয়েছে স্কুলছাত্র ইয়াছিন (১৫)। গত ১ ডিসেম্বর ইজি বাইক চালানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে সে নিখোঁজ হয়। ইয়াছিনকে ফিরে পেতে প্রশাসনসহ সবার সহযোগিতা চেয়ে গতকাল সোমবার দুপুরে মাগুরা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার।

ইয়াছিন মাগুরা সদরের নরসিংহাটি গ্রামের জাহাঙ্গীর সর্দার ও ফরিদা বেগমের ছেলে এবং কাটাখালী মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

সংবাদ সম্মেলনে ফরিদা বেগম জানান, ইয়াছিনের বাবা জাহাঙ্গীর সর্দার একজন ইজি বাইকচালক। নিজেদের ইজিবাইক চালিয়েই তাঁদের সংসার চলে। জাহাঙ্গীর বেশ কয়েক দিন অসুস্থ থাকায় ১ ডিসেম্বর বিকেলে ইয়াছিন ভাড়ার উদ্দেশ্যে ইজি বাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। এর পর সে ফেরেনি। ওই দিন রাত থেকে তার ব্যক্তিগত মোবাইল ফোন নম্বরে যোগাযোগের চেষ্টা করলে ফোন বন্ধ পাওয়া যায়। ২ ডিসেম্বর মাগুরা সদর থানায় এ বিষয়ে ইয়াছিনের পরিবার সাধারণ ডায়েরি (জিডি) করে। সংসারে টানাপড়েন ও বাবা অসুস্থ থাকায় বাধ্য হয়েই ইয়াছিন ইজি বাইক নিয়ে বের হয়েছিল। ছেলেকে ফিরে পেতে প্রশাসনের সহযোগিতা চান ফরিদা।

সংবাদ সম্মেলনে ইয়াছিনের বাবা, দাদা মোহাম্মদ তালেব সর্দার, চাচা শাহিনুর রহমানসহ ৫০ জনের বেশি গ্রামবাসী উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত নরসিংহাটির বাসিন্দা সাগর আহমেদসহ অন্যরা জানায়, গত কয়েক বছরে নরসিংহাটি থেকে ছয়টি ইজি বাইক ছিনতাই হয়েছে। এর মধ্যে কেউ কেউ ইজি বাইক ফেরত পেয়েছে। পাশাপাশি এ অপরাধে জড়িত দুর্বৃত্তচক্রের সদস্যরা আটক হয়েছে।

 



মন্তব্য