kalerkantho


টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে দ্বন্দ্ব

ময়মনসিংহে শ্রমিক, মধুপুরে ডাকাত খুন

প্রিয় দেশ ডেস্ক   

১২ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে ময়মনসিংহে পরিবহন শ্রমিক ও টাঙ্গাইলের মধুপুরে ডাকাত খুন হয়েছেন। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

ময়মনসিংহ : মাত্র ৭০ টাকার ভাগাভাগি নিয়ে সহকর্মীর ছুরিকাঘাতে পরিবহন শ্রমিক সাহাবুদ্দিন খুন হয়েছেন। গতকাল সোমবার সকালে শহরের মাসকান্দা বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। সাহাবুদ্দিন মাসকান্দা এলাকার আব্দুল জলিলের ছেলে। অভিযুক্ত জুয়েল একই এলাকায় থাকেন। ঘটনার পরপরই বিক্ষুব্ধ লোকজন তাঁর বাড়িঘরে ভাঙচুর চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। সাহাবুদ্দিনের বড় ভাই শরাফ উদ্দিন জানান, বাসে যাত্রী ওঠানোর পর ৭০ টাকার ভাগ নিয়ে জুয়েলের সঙ্গে তাঁর ভাইয়ের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তাঁর ভাইকে ছুুরিকাঘাত করে জুয়েল। ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় সাহাবুদ্দিনের মৃত্যু হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি মাহমুদুল ইসলাম বলেন, ঘাতককে ধরতে তৎপরতা চলছে।

টাঙ্গাইল : মধুপুরে ডাকাতির টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধের জেরে খুন হয়েছেন ডাকাত হাসান আলী। ঘটনাটি ঘটেছে গত রবিবার রাতে গোপিনাথপুরে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাত ঘাটাইলের সাগরদীঘির কৃষ্ণ চন্দ্রকে আটক করেছে। এ ব্যাপারে মামলা হয়েছে। হাসান গোপিনাথপুর উত্তরপাড়ার আলাউদ্দিনের (মৃত) ছেলে। মধুপুর থানার ওসি সফিকুল ইসলাম জানান, ডাকাতির টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে কয়েকজন ডাকাতের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে অন্যরা মিলে হাসান আলীকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারে ও লাঠি দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এলাকাবাসী বিষয়টি টের পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ সেখান থেকে কৃষ্ণ চন্দ্রকে আটকসহ হাসান আলীর লাশ উদ্ধার করে। লাশের ময়নাতদন্তের জন্য গতকাল সোমবার সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 


মন্তব্য