kalerkantho


সোনারগাঁয় দুর্বৃত্তের আগুনে পুড়ল মুরগির ফার্ম

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

২৪ নভেম্বর, ২০১৭ ০০:০০



নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার দিঘিচানপুর গ্রামে গত বুধবার রাতে দুর্বৃত্তের দেওয়া আগুনে দুই হাজার মুরগিসহ একটি ফার্ম পুড়ে গেছে। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার ওই ফার্মের মালিকের বাবা নিজাম উদ্দিন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগে উল্লেখ করা হয়, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের নিজাম উদ্দিনের ছেলে আমিনুল ইসলাম দীর্ঘদিন ধরে বাড়ির পাশে একটি মুরগির ফার্ম দিয়ে ব্যবসা করছেন। বুধবার রাতে ফার্মে কে বা কারা আগুন ধরিয়ে দেয়। এতে দুই হাজার মুরগিসহ ফার্মটি পুড়ে ছাই হয়ে যায়। পরে আশপাশের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

২ মাদক কারবারি আটক

সোনারগাঁর খংসারদী এলাকায় অভিযান চালিয়ে ইসলাম মিয়া ও সিদ্দিকুর রহমান সাগর নামের দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। গত বুধবার রাতে ছয় হাজার পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়। সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম জানান, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের খংসারদী এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।

এ সময় তাদের কাছ থেকে ছয় হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইসলাম মিয়া বৈদ্যেরবাজার ইউনিয়নের দামোদরদী গ্রামের মৃত আব্দুল বাতেনের ছেলে এবং সিদ্দিকুর রহমান সাগর একই এলাকার মামরকপুর গ্রামের গাজী মতিনের ছেলে। তিনি আরো জানান, তাদের বিরুদ্ধে এএসআই শাহীন উল্লাহ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। পরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

দুই মাদকসেবীকে জরিমানা

সোনারগাঁ উপজেলার পৃথক স্থানে বুধবার রাতে অভিযান চালিয়ে দুই মাদকসেবীকে আটক করেছে পুলিশ। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহীনুর ইসলাম ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের জরিমানা করেন। থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ রানা বলেন, ‘উপজেলার মোগরাপাড়া ও পিরোজপুর এলাকায় মাদকবিরোধী অভিযান চালানো হয়েছে। এ সময় মাদক সেবনের অপরাধে মোগরাপাড়া ইউনিয়নের জহিরুল ইসলামের ছেলে রাজীব মিয়াকে এবং পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দর গ্রামের সোলেমান মিয়ার ছেলে শাহ আলীকে আটক করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দুজনকে তিন হাজার টাকা করে জরিমানা করেন। ’


মন্তব্য