kalerkantho


সড়ক দুর্ঘটনা

আটোয়ারীতে মাদরাসা শিক্ষক মেহেরপুরে চালক নিহত

বাহুবলে আহত ১০ বাসযাত্রী

প্রিয় দেশ ডেস্ক   

২২ নভেম্বর, ২০১৭ ০০:০০



সড়ক দুর্ঘটনায় পঞ্চগড়ের আটোয়ারীতে মাদরাসা শিক্ষক ও মেহেরপুরে চালক নিহত হয়েছেন। হবিগঞ্জের বাহুবলে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষে আহত হয়েছে কমপক্ষে ১০ বাসযাত্রী।

বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

পঞ্চগড় : আটোয়ারী উপজেলায় ব্যাটারিচালিত ইজি বাইক থেকে ছিটকে রাস্তায় পড়ে মাদরাসা শিক্ষক মো. সাইফুল্লাহ নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকেলে বোদা-আটোয়ারী সড়কের কালিতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সাইফুল্লাহ ঠাকুরগাঁও সদরের বৈরাতি গ্রামের ইউসুফ আলীর ছেলে ও শোল্টহরি দাখিল মাদরাসার সহকারী শিক্ষক ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল জেডিসি পরীক্ষা শেষে কেন্দ্র থেকে শিক্ষার্থীদের নিয়ে ইজি বাইকটিতে করে বাড়ি ফিরছিলেন শিক্ষক সাইফুল্লাহ। পথে বোদা-আটোয়ারী সড়কের কালিতলায় হঠাৎ ইজি বাইক থেকে ছিটকে রাস্তায় পড়ে যান। এতে তিনি মাথায় আঘাত পান। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মেহেরপুর : ট্রাকের ধাক্কায় আলগামনচালক (শ্যালো ইঞ্জিনচালিত যান) আকবার আলী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে শহরের হোটেলবাজার এলাকার যাদপপুর সড়কের বোম্বে বেকারির কাছে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় বিক্ষুব্ধ জনতা ট্রাকটি জব্দসহ চালক ও হেলপারকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। আকবার সদর উপজেলার গোভিপুর গ্রামের ইসাহাক আলীর (মৃত) ছেলে। বিষয়টি নিশ্চিত করে সদর থানার ওসি রবিউল ইসলাম বলেন, ট্রাকচালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

হবিগঞ্জ : বাহুবল উপজেলার মুগকান্দি এলাকায় পাথরবোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষে কমপক্ষে ১০ বাসযাত্রী আহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

 


মন্তব্য