kalerkantho


ইউপি সদস্য ছাত্রদল নেতাসহ গ্রেপ্তার ২৩

প্রিয় দেশ ডেস্ক   

১৯ অক্টোবর, ২০১৭ ০০:০০



ঢাকার সাভার ও কেরানীগঞ্জ, গাজীপুরের টঙ্গী ও মুন্সীগঞ্জে বিভিন্ন অভিযোগে ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ও ছাত্রদল নেতাসহ ২৩ জনকে গ্রেপ্তার করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গত মঙ্গলবার রাতে ও গতকাল বুধবার এসব অভিযান চালানো হয়।

কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

সাভার (ঢাকা) : জমি নিয়ে বিরোধের জেরে একটি হত্যাচেষ্টা মামলায় আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল খালেককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় আশুলিয়ার আদর্শপাড়া থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। তাঁর বাড়ি আশুলিয়ার বেলমা গ্রামে।

টঙ্গী (গাজীপুর) : টঙ্গীর বিভিন্ন এলাকায় মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ১২ জনকে আটক করেছে পুলিশ। আটকরা হলো থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক আইয়ুব আলী, মো. রাসেল, হাতেম খান, হাছু মিয়া, মো. শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম বুলেট, নয়ন, বিল্লাল হোসেন, আল আমিন, মেহের জান, মদন মিয়া ও সেলিম খান। টঙ্গী থানার ওসি ফিরোজ তালুকদার বলেন, আটককৃতদের বিভিন্ন মামলায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বিএনপি নেতাদের অভিযোগ, খালেদা জিয়ার দেশে ফেরা উপলক্ষে নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক ছড়াতে ওই ১২ জনকে আটক করেছে পুলিশ।

মুন্সীগঞ্জ : শ্রীনগরে এক তরুণীকে ধর্ষণের মামলায় তাঁর এক আত্মীয়কে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার রাঢ়িখাল ইউনিয়নের মাইজপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে মামলার ৩ নম্বর আসামি মো. হেলালকে গ্রেপ্তার করা হয়।

এর আগে ওই তরুণী মুন্সীগঞ্জ আদালতে মামলাটি করেন। মামলার অন্য আসামিরা হলেন ঢাকার দোহার উপজেলার ফুলতলা গ্রামের বিশ্বজিৎ (প্রধান আসামি) ও শ্রীনগরের মাইজপাড়ার বাবুল কর। মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ৩ সেপ্টেম্বর রাতে ওই তরুণীকে ফাঁকা বাড়িতে পেয়ে আসামি তিনজন ধর্ষণ করেন এবং ঘটনা ফাঁস না করতে ভয়ভীতি দেখান।

এদিকে লৌহজংয়ে অভিযান চালিয়ে রানা মেন্দা ওরফে শুক্কুর (১৯) নামের একজনকে ১০৩টি ইয়াবাসহ আটকের দাবি করেছে র‌্যাব-১১। এ সময় জব্দ করা হয়েছে মাদক বিক্রির তিন হাজার ৩৭০ টাকা। বুধবার দুপুরে উপজেলার মেদিনীমণ্ডল ইউনিয়নের মামুদপট্টির নিজ বাড়ি থেকে তাঁকে আটক করা হয়। র‌্যাবের ভাষ্য, আটক রানা একজন মাদক ব্যবসায়ী।

কেরানীগঞ্জ (ঢাকা) : মঙ্গলবার রাতে কেরানীগঞ্জে মাদকবিরোধী অভিযান চালিয়েছে কেরানীগঞ্জ মডেল থানা ও ঢাকা জেলা (দক্ষিণ) গোয়েন্দা পুলিশ। অভিযানে প্রায় দুই হাজার ৫০০ ইয়াবা, ৫০ গ্রাম হেরোইন ও ২৪ ক্যান বিয়ারসহ আট মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাঁরা হলেন মো. ওমর ফারুক, মো. রতন, নাসির উদ্দিন, রনি, শাহ আলম, দেলোয়ার, মাছুম ওরফে কানা মাছুম ও মাসুদ।


মন্তব্য