kalerkantho


সোনারগাঁয় গৃহবধূকে পিটিয়ে জখম

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১০ অক্টোবর, ২০১৭ ০০:০০



যৌতুকের টাকা না পেয়ে সোনারগাঁ উপজেলার গাংকুলকান্দী এলাকায় এক গৃহবধূকে তাঁর স্বামী পিটিয়ে জখম করেছে। গতকাল সোমবার দুপুরে এ ঘটনার পর ওই গৃহবধূ থানায় লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, বেশ কয়েক বছর আগে সোনারগাঁর সনমান্দী ইউনিয়নের গাংকুলকান্দী গ্রামের কামাল মিয়ার মেয়ে হালিমা বেগমকে নরসিংদীর মাধবদী উপজেলার উদকান্দি গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে হানিফা বিয়ে করে। তাদের সংসারে দুটি ছেলে হয়েছে। কিন্তু বিয়ের পর থেকেই তাঁর স্বামী হানিফা যৌতুকের টাকা না পেয়ে তাঁকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করছে। এরই ধারাবাহিকতায় সোমবার দুপুরে যৌতুকের টাকার জন্য হানিফা মিয়া তার স্ত্রীকে পিটিয়ে রক্তাক্ত করে। হালিমা বেগমের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত গৃহবধূ সুফিয়া বেগম বলেন, ‘বিয়ের পর থেকেই আমার স্বামী হানিফা মিয়া যৌতুকের টাকার জন্য কয়েকবার মারধর করে আমাকে বাড়ি থেকে বের করে দিয়েছে। গতকাল আমাকে পিটিয়ে রক্তাক্ত করেছে। ’ এ ব্যাপারে জানতে চাইলে হানিফা মিয়া বলে, ‘বিষয়টি একান্তই আমাদের পারিবারিক। এ বিষয়ে আমরা মীমাংসা করে নেব।


মন্তব্য