kalerkantho


নারায়ণগঞ্জ বিজয়নগর রূপগঞ্জে গ্রেপ্তার ২৭

প্রিয় দেশ ডেস্ক   

১০ অক্টোবর, ২০১৭ ০০:০০



নারায়ণগঞ্জ শহরের কালিরবাজার থেকে ২১ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া রূপগঞ্জে লবণ পার্টির চার সদস্য এবং ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থেকে দুই পাচারকারীকে আটক করেছে পুলিশ।

বিস্তারিত প্রতিনিধিদের খবর :

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ শহরের কালিরবাজার স্বর্ণপট্টির সিটি ক্লাবে রবিবার রাতে অভিযান চালিয়ে ২১ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ ঘটনায় সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশের ওসি মাহবুবুর রহমান জানান, তাদের সবাইকে আদালতে পাঠানো হয়েছে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : রূপগঞ্জে লবণ পার্টির চার সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে মুড়াপাড়া ইউনিয়নের নগর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক হওয়া ব্যক্তিরা হলো উপজেলার ব্রাহ্মণগাঁও এলাকার মামুন মিয়ার ছেলে ইছব, মাছিমপুর এলাকার আ. জলিলের ছেলে রবিন, চঁনপাড়া পুনর্বাসন এলাকার ইয়া রুসূলের ছেলে রুবেল আহম্মেদ ও একই এলাকার আবু সাইদের ছেলে নাঈম।

রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন জানান, লবণ পার্টির সদস্যরা দীর্ঘদিন ধরে মানুষের শরীরে লবণ ছিটিয়ে অচেতন করে প্রতারণা করছে। সোমবার সকালে মুড়াপাড়া ইউনিয়নের নগর এলাকায় শরীরে লবণ ছিটিয়ে আলেয়া আক্তার নামের এক নারীর কাছ থেকে স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় তারা। পরে সন্দেহের ভিত্তিতে এলাকাবাসী তাদের আটকে রেখে পুলিশে খবর দেয়।

পরে পুলিশ গিয়ে তাদের নিয়ে আসে। তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। সবাইকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থেকে চার কেজি গাঁজাসহ দুজনকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। জেলার আখাউড়ায় উদ্ধার হয়েছে ২৪০ বোতল ফেনসিডিল। গতকাল সোমবার ভোরে ও রবিবার রাতে বিজিবি এ পৃথক অভিযান চালায়।

বিজিবি সূত্র জানায়, রবিবার রাতে বিজয়নগরের লক্ষ্মীপুর এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ আটক করা হয় উপজেলার পাকহরষপুর গ্রামের মৃত মমতাজ উদ্দিনের ছেলে মো. ওহাব মিয়া ও একই এলাকার আবদুল আলীর ছেলে মো. ফিরোজ মিয়াকে। সোমবার ভোরে আখাউড়া পৌর এলাকার মসজিদপাড়া থেকে ২৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।


মন্তব্য