kalerkantho


বিভিন্ন অভিযোগে গ্রেপ্তার ৩৬

প্রিয় দেশ ডেস্ক   

১০ অক্টোবর, ২০১৭ ০০:০০



হবিগঞ্জ, রাজবাড়ীর গোয়ালন্দ, কুড়িগ্রামের নাগেশ্বরী, কক্সবাজারের চকরিয়া ও ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থেকে ৩৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বিস্তারিত প্রতিনিধিদের খবর :

হবিগঞ্জ : হবিগঞ্জের চুনারুঘাটে এক বছরের সাজাপ্রাপ্ত লালর মিয়া নামের এক বনদস্যুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার রাতে শাহজিবাজার বনাঞ্চলে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়। লাল মিয়া চুনারুঘাটের আলীনগর গ্রামের ছেরাগ আলীর ছেলে। এদিকে জুয়াড়ি অভিযোগে শহরের যশেরআব্দা থেকে ছয়জনকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। গোপন খবরের ভিত্তিতে অভিযান চলিয়ে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে। এ ছাড়া পুলিশের নিয়মিত অভিযানে আরো ২৩ পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার মিডিয়া নাজিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

গোয়ালন্দ (রাজবাড়ী) : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার পোড়াভিটাপল্লী এলাকা থেকে গাঁজাসহ রাজীব মোল্লা ও রাজকুমার মণ্ডল নামের দুই যুবককে আটক করেছে পুলিশ।

পরে তাদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা করা হয়েছে।

কুড়িগ্রাম : নাগেশ্বরীতে পৃথক অভিযানে ১০৩ বোতল ফেনসিডিলসহ দুজনকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার সন্তোষপুর ইউনিয়নের মেরুয়ারপাড় দোলাপাড়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক হওয়া ব্যক্তিরা হলো পশ্চিম রামখানা মিস্ত্রিটারী গ্রামের মজিবর রহমানের ছেলে মফিজুল ইসলাম এবং পৌরসভার ফকিরটারী গ্রামের বাবলু মিয়ার ছেলে মমিনুল ইসলাম।

চকরিয়া (কক্সবাজার) : চাকরিয়ায় হত্যা, ডাকাতিসহ অর্ধডজন মামলার আসামি বাহাদুল করিমকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাঁর কাছ থেকে দুটি আগ্নেয়াস্ত্র ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। গতকাল ভোরে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ছাইরাখালী বনগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ৯ বোতল ফেনসিডিলসহ রাশেদ আহম্মেদ রনি নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রনির শরীরে বিশেষ কায়দায় এসব ফেনসিডিল রাখা ছিল বলে জানিয়েছে পুলিশ। সোমবার দুপরে কুট্টাপাড়া এলাকায় একটি বাসে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। রনি জামালপুরের কর্ণঝরা গ্রামের আবু বকর মিয়ার ছেলে।


মন্তব্য