kalerkantho


তিন স্থানে শিক্ষার্থীসহ নিহত ৪, আহত ১৩

সড়ক দুর্ঘটনা

প্রিয় দেশ ডেস্ক   

১০ অক্টোবর, ২০১৭ ০০:০০



সড়ক দুর্ঘটনায় গতকাল সোমবার চট্টগ্রামের বাঁশখালী ও নাটোরে তিন শিক্ষার্থী এবং পাবনার সুজানগরে এক ব্যক্তি নিহত হয়েছেন। সুজানগরের দুর্ঘটনায় আহত হয়েছেন ১৩ জন।

বাঁশখালী (চট্টগ্রাম) : বাঁশখালী প্রধান সড়কের মনছুরিয়া বাজারের দক্ষিণে সকালে ট্রাকচাপায় নিহত হয় দুই সহপাঠী শাহেদা আক্তার (১৩) ও মুর্শিদা বেগম (১৩)। তারা দক্ষিণ জলদী রংঘিয়াঘোনা মনছুরিয়া ফাজিল মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্রী। বাঁশখালী পৌরসভার দক্ষিণ জলদী কাদেরা বাপের বাড়ির মৃত নুরুল ইসলামের মেয়ে মুর্শিদা ও মোজাফ্ফর আহমদের মেয়ে শাহেদা। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মুর্শিদা ও শাহেদা বাড়ি থেকে বের হয়ে হেঁটে এক শিক্ষকের বাড়িতে প্রাইভেট পড়তে যাচ্ছিল। তখন একটি দ্রুতগামী মালবাহী ট্রাক (চট্ট মেট্রো ১১-০৯০২) তাদের পেছন থেকে চাপা দেয়। ঘটনাস্থলেই শাহেদার মৃত্যু হয়। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় মুর্শিদার। এদিকে পথচারীরা প্রায় এক কিলোমিটার ধাওয়া দিয়ে চাম্বল বাজার থেকে ট্রাকটির চালক শামীম আশরাফকে (১৯) আটক করে পিটুনির পর পুলিশে দেয়। শামীম হোয়ানক বাজারের আব্দুল মালেকের ছেলে।

ট্রাকের মালিক হোয়ানক বাজারের ব্যবসায়ী সজীব বৈদ্য। বাঁশখালী থানার উপপরিদর্শক মো. বেলাল হোসেন বলেন, গাড়িচালক শামীমের ড্রাইভিং লাইসেন্স নেই। ট্রাকটি জব্দ করা হয়েছে।

নাটোর : শহরতলির দত্তপাড়া সেতুসংলগ্ন এলাকায় সকালে বাসচাপায় বাইসাইকেলচালক স্কুলছাত্র ইসমাইল হোসেন (১৪) নিহত হয়। সে সদর উপজেলার গোয়ালডাঙ্গা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ও দত্তপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। নাটোর সদর থানার ওসি মশিউর রহমান ও স্থানীয়রা জানান, সকালে প্রাইভেট পড়তে বাইসাইকেল চালিয়ে বাড়ি থেকে বের হয় ইসমাইল। পথে নাটোর-বনপাড়া মহাসড়কের দত্তপাড়ায় পাবনাগামী সামির চয়েস পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পাবনা (আঞ্চলিক) : পাবনা-নগরবাড়ী মহাসড়কের সুজানগর উপজেলার আমিনপুর থানার আলাদীপুরে সকালে পিকআপ ভ্যান ও বালুভর্তি ট্রলির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হন। নিহত আবুল কালাম (৪৮) সাঁথিয়া উপজেলার রাজাপুর গ্রামের কানু শেখের ছেলে ও বালু ব্যবসায়ী। এ ছাড়া চরচিনাখড়া নামক স্থানে আরিফ পরিবহন নামের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে রাস্তার পাশের খাদে পড়ে অন্তত ১০ জন যাত্রী আহত হন।


মন্তব্য