kalerkantho


আড়াইহাজারে কৃষক হত্যা

১০ জনের নামে থানায় মামলা দুজন গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় জমি নিয়ে সালিস বৈঠকে আবদুল বাতেন (৩৫) নামের এক কৃষককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা করা হয়েছে। নিহতের স্ত্রী বিলকিছ বেগম রবিবার রাতে ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরো চার-পাঁচজনকে আসামি করে মামলাটি করেন।

মামলায় উল্লেখ করা হয়, পূর্বশত্রুতার জের ধরে আসামি শাহজাহানের হুকুমে মহিবুরসহ অন্যরা তাঁর স্বামী আব্দুল বাতেনকে মুগুর দিয়ে মাথায় আঘাত করে। তখন ঘটনাস্থলেই তিনি নিহত হন। আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত জানান, বাতেন হত্যার ঘটনায় ইউনুছ ও জামালউদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, রবিবার দুপুরে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের সুলপান্দি গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন কৃষক আব্দুল বাতেনকে পিটিয়ে হত্যা করে।

চার যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লায় স্কুল ছাত্র জুবায়ের আহম্মেদ অপূর্বকে (১৬) অপহরণের ঘটনায় চার যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে স্কুল ছাত্র অপহরণের ১১ দিন পরও তাকে উদ্ধার করা যায়নি। সোমবার দিনভর ফতুল্লার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে স্কুল ছাত্রকে অপহরণের সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে তাদের গ্রেপ্তার করে।


মন্তব্য