kalerkantho


সড়ক দুর্ঘটনা

পাঁচ জেলায় ব্যবসায়ীসহ নিহত ৮, আহত ১৭

প্রিয় দেশ ডেস্ক   

১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীসহ আটজন নিহত ও ১৭ জন আহত হয়েছে। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

নীলফামারী : ট্রাকচাপায় প্রাণ গেছে সাইকেল আরোহী বুলবুল হোসেনের।

দুর্ঘটনাটি ঘটেছে গত রবিবার রাতে জেলা শহরের অদূরে নীলফামারী-ডোমার সড়কের বন বিভাগ এলাকায়। বুলবুল সদর উপজেলার দক্ষিণ টুপামারী গ্রামের আব্দুল আজিজের (মৃত) ছেলে। পুলিশ ট্রাকটি জব্দ করতে পারলেও পালিয়ে গেছে চালক ও হেলপার।

পার্বতীপুর (দিনাজপুর) : পার্বতীপুর উপজেলায় ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের যাত্রী মো. ফয়জার রহমান নিহত হয়েছেন। গতকাল সোমবার সকালে উত্তর-পশ্চিম মত্স্য সম্প্রসারণ প্রকল্পের কাছে বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ট্রাক ফেলে পালিয়ে যায় চালক ও হেলপার। পরে এলাকার লোকজন ট্রাকটি জব্দ করে পুলিশে দেয়।

ফরিদপুর : রয়েল ও সোহাগ পরিবহনের যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে সোহাগ পরিবহনের বাসের সুপারভাইজারসহ তিনজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে অন্তত ১১ জন।

তাদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। দুুর্ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার বিকেলে মধুখালী উপজেলার নওপাড়া মোড়ে ঢাকা-খুলনা মহাসড়কে।

গাইবান্ধা : পলাশবাড়ী উপজেলায় আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীসহ দুজন নিহত ও ছয়জন আহত হয়েছে। গতকাল সোমবার রংপুর-বগুড়া মহাসড়কের জুনদহ ও গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের ঝালিঙ্গী এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন কাপড় ব্যবসায়ী আব্দুল হান্নান ও ট্রলিচালক ফেরদৌস এলাহী।

আহতদের মধ্যে পাঁচজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কালিয়াকৈর (গাজীপুর) : কালিয়াকৈর উপজেলার আলাদা স্থানে বাসচাপায় দুজন নিহত হয়েছে। গতকাল সোমবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার চন্দ্রায় ওয়ালটন কারখানার সামনে ও খাড়াজোড়া এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে আব্দুস সালামের বাড়ি সাভারের আশুলিয়ায়। আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।


মন্তব্য