kalerkantho


সড়ক দুর্ঘটনা

শায়েস্তাগঞ্জে ছাত্রলীগ নেতা তালায় ভ্যানচালক নিহত

গোয়ালন্দে পাঁচ শিক্ষার্থীসহ আহত ৬

প্রিয় দেশ ডেস্ক   

২১ মার্চ, ২০১৬ ০০:০০



সড়ক দুর্ঘটনায় হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ছাত্রলীগ নেতা ও সাতক্ষীরায় ভ্যানচালক নিহত হয়েছেন। রাজবাড়ীর গোয়ালন্দে গুরুতর আহত হয়েছে পাঁচ শিশু শিক্ষার্থীসহ ছয়জন।

শনিবার রাতে ও গতকাল রবিবার এসব দুর্ঘটনা ঘটে। কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর :

হবিগঞ্জ : শায়েস্তাগঞ্জ-হবিগঞ্জ সড়কের বড়চর স্কুলের কাছে মোটরসাইকেল ও ব্যাটারিচালিত ইজিবাইকের (টমটম) মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ছাত্রলীগ নেতা ফয়েজ আহমেদ (২৩) নিহত ও তাঁর সঙ্গী সাজু মিয়া (৩০) গুরুতর আহত হয়েছেন। গত শনিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। ফয়েজ শায়েস্তাগঞ্জ পৌর এলাকার তালুগড়াই গ্রামের আব্দুল খালেকের ছেলে। সাজু হবিগঞ্জ সদরের জগত্পুরের খালপাড়ের বাসিন্দা হাবিবুর রহমানের ছেলে।

গোয়ালন্দ (রাজবাড়ী) : গোয়ালন্দের ক্যানেলঘাট এলাকায় গতকাল মাইক্রোবাসের ধাক্কায় আহতরা হলো স্থানীয় লোটাস কলেজিয়েট স্কুলের শিক্ষার্থী রাব্বী (৮), আলমাস (৯), মেহেরাব (৯), মৃত্তিকা (১০), কেয়া (১০) ও ভ্যানচালক ফজলু বেপারী (৪৫)। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। কর্তব্যরত চিকিৎসক কাজী শফিউল আজম শুভ জানান, আহতরা আশঙ্কামুক্ত। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ফজলু বেপারী প্রতিদিনের মতো গতকাল সকালে দৌলতদিয়া ঘাট এলাকা থেকে পাঁচ শিশু শিক্ষার্থীকে ভ্যানে নিয়ে স্কুলের দিকে যাচ্ছিলেন।

পথে দৌলতদিয়া-খুলনা মহাসড়কের বাংলাদেশ হ্যাচারিজ এলাকায় দ্রুতগামী একটি মাইক্রোবাস পেছন থেকে ভ্যানটিকে সজোরে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ভ্যানটি রাস্তার পাশে উল্টে পড়লে ওই ছয়জন গুরুতর আহত হয়।

সাতক্ষীরা : গতকাল দুপুরে সাতক্ষীরা-খুলনা সড়কে তালা উপজেলার আহসাননগর মোড়ে বাসের ধাক্কায় নিহত ভ্যানচালকের নাম আলমগীর মোড়ল (২৫)। তিনি তালার পাটকেলঘাটা থানার তৈলকুপি গ্রামের আনছার মোড়লের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানায়, খুলনাগামী একটি যাত্রীবাহী বাস দ্রুতবেগে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা ইঞ্জিনচালিত ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানচালক রাস্তায় পড়ে মারাত্মক জখম হন। পরে তাঁকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে দুপুর ১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।


মন্তব্য