kalerkantho


জাবিতে অন্যের পরীক্ষা দিতে গিয়ে দুজন আটক

জাবি প্রতিনিধি   

৩ নভেম্বর, ২০১৫ ০০:০০



জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষা বর্ষের ভর্তি পরীক্ষায় অন্যের পরীক্ষা দিতে গিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী আটক হয়েছেন। গতকাল সোমবার নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের (চতুর্থ শিফট) ভর্তি পরীক্ষা চলাকালে তাঁদের আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

তাঁরা দুজন হলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী জনি রহমান ও ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগের স্নাতোকোত্তর শিক্ষার্থী মো. আনোয়ার হোসেন। এর মধ্যে আনোয়ার হোসেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের (৩৫তম ব্যাচ) সাবেক শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের সহসভাপতি।

জানা যায়, কলা ও মানবিক অনুষদের অধীনে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের ভর্তি পরীক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী জনি রহমান ভর্তীচ্ছু মো. ছানোয়ার হোসেন অপুর প্রক্সি দিতে আসেন। একপর্যায়ে ভূতাত্ত্বিক বিজ্ঞান বিভাগের ২০৩ নম্বর কক্ষে কর্তব্যরত শিক্ষক ওই ঢাবি শিক্ষার্থীকে আটক করেন। খবর পেয়ে জাবির বাংলা বিভাগের সাবেক শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের সহসভাপতি আনোয়ার হোসেন তাঁকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তাঁকেও আটক করা হয়।

 

 

 


মন্তব্য