kalerkantho


মাধবদীতে ব্যবস্থাপককে গুলি

অভিযুক্ত সন্ত্রাসী গ্রেপ্তার হয়নি

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী   

৩ নভেম্বর, ২০১৫ ০০:০০



নরসিংদীর মাধবদীতে কারখানায় ঢুকে ব্যবস্থাপককে গুলি করার ঘটনার এক দিন পেরিয়ে গেলেও অভিযুক্ত সন্ত্রাসীকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। গত রবিবার দুপুরে পৌর এলাকার উত্তর বিরামপুরের একটি এমব্রয়ডারি কারখানায় এ ঘটনা ঘটে।

আহত ব্যবস্থাপকের নাম শামীম আহমেদ। তাঁর বাড়ি জামালপুরের বকশীগঞ্জ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাধবদী পৌর এলাকার টাটাপাড়া এলাকার মতিউর রহমান মতির ছেলে সাব্বির আহমেদ। তিনি রবিবার দুপুরে উত্তর বিরামপুরের নূরে মদিনা এমব্রয়ডারি হাউসে যান। সাব্বির কারখানার ব্যবস্থাপক শামীম আহমেদের কক্ষে ঢুকে তাঁর সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে সাব্বির সঙ্গে থাকা পিস্তল দিয়ে ব্যবস্থাপককে গুলি করেন। এতে ব্যবস্থাপক বাঁ হাতে ও কোমরে গুলিবিদ্ধ হন। এ সময় আহত ব্যবস্থাপক শামীমের চিৎকারে শ্রমিকরা এগিয়ে এলে সাব্বির ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যান। পরে কারখানার লোকজন শামীমকে উদ্ধার করে মাধবদীর একটি বেসরকারি হাসপাতালে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলির খোসা উদ্ধার করে এবং অন্যান্য আলামত জব্দ করে। কারখানার মালিক হাজী মামুন বলেন, 'আহত শামীম জানিয়েছে, সাব্বির তাঁর কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। সেই টাকা না দেওয়ায় সাব্বির তাঁকে গুলি করেছে। '

 


মন্তব্য