kalerkantho


ফুলগাজীতে উল্টে গেল অ্যাম্বুল্যান্স

হাসপাতালে বাঁচলেও সড়কে বৃদ্ধের মরণ

ছেলে-নাতিসহ আহত ৩

ফেনী প্রতিনিধি   

৩ নভেম্বর, ২০১৫ ০০:০০



চিকিৎসকরা আশা ছেড়ে দিয়েছিলেন। বলেছিলেন, বাকি দিনগুলো বাড়িতেই চিকিৎসা নিতে।

কিন্তু ভাগ্যের কী নির্মম পরিহাস। হাসপাতাল থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেলেন তিনি। এ সময় তাঁর ছেলে, নাতিসহ তিনজন আহত হয়েছেন। মর্মান্তিক এ ঘটনা ঘটেছে গতকাল সোমবার দুপুরে ফেনী-পরশুরাম সড়কের ফুলগাজী উপজেলার বন্দুয়া এলাকায়। নিহতের নাম আবুল কাশেম (৭০)। তিনি পরশুরাম উপজেলার দক্ষিণ কাউতলী গ্রামের বাসিন্দা ছিলেন।

পুলিশ ও আহতরা জানায়, আবুল কাশেম দীর্ঘদিন ধরে নানা জটিল রোগে ভুগছিলেন। ১২ দিন আগে তাঁকে ঢাকার পান্থপথের শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু চিকিৎসকরা আশা ছেড়ে দিয়ে জানান, বাকি দিনগুলো বাড়িতেই যেন চিকিৎসা চলে।

গতকাল সকালে অ্যাম্বুল্যান্সে করে কাশেমকে বাড়ি নিয়ে আসা হচ্ছিল। অ্যাম্বুল্যান্সটি ফুলগাজী উপজেলার বন্দুয়া এলাকায় আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি খাদে উল্টে যায়। এতে চারজন আহত হন। গুরুতর আহত অবস্থায় কাশেমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। অন্য আহতরা হলেন তাঁর ছেলে, সদ্য দক্ষিণ আফ্রিকাফেরত মাহবুবুল হক (৪৫), হাসান (৩৫) ও নাতি একরাম (২২)। তাঁদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

ফুলগাজী থানার ওসি মাইন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ ক্ষতিগ্রস্ত অ্যাম্বুল্যান্স উদ্ধার করেছে। চালক পালিয়ে গেছে।

 


মন্তব্য