kalerkantho


রূপগঞ্জে এতিমখানায় বখাটেদের হামলা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১ জুলাই, ২০১৫ ০০:০০



তুচ্ছ ঘটনা নিয়ে রূপগঞ্জের একটি এতিমখানায় বখাটেরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় তারা এতিমখানার আট ছাত্রকে পিটিয়ে আহত করে।

মঙ্গলবার দুপুরে উপজেলার দাউদপুর ইউনিয়নের বেলদী বাইতুল মাসাকিন এতিমখানায় এ ঘটনা ঘটে। হাসপাতালে চিকিৎসাধীন আহত ছাত্র দ্বীন ইসলাম ও মোক্তার হোসেন জানায়, দুপুরের দিকে স্থানীয় বখাটে সাব্বিরসহ তার আরো কয়েকজন সহযোগী মাথায় টুপি না থাকায় কটূক্তি করে। এর প্রতিবাদ করলে তারা ধাওয়া করে। পরে এতিমখানার ভেতরে গিয়ে আশ্রয় নিলে বখাটেরা আরো কয়েকজনকে নিয়ে এতিমখানায় হামলা চালায়। একপর্যায়ে বখাটেরা দ্বীন ইসলাম, মোক্তার হোসেন, জাহিদ মিয়া, আমিরুল ইসলাম, নজরুল ইসলামসহ আটজনকে পিটিয়ে আহত করে। এ সময় তাদের কাছ থেকে মোবাইল ফোনসেট ও নগদ টাকা ছিনিয়ে নেওয়া হয়। এতিমখানার তত্ত্বাবধায়ক মাসকুরুর রহমান বলেন, বখাটেরা অতর্কিত হামলা চালিয়েছে ছাত্রদের ওপর। রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল ইসলাম বলেন, কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

চারজনকে পিটিয়ে আহত : এদিকে পূর্বশত্রুতার জের ধরে সন্ত্রাসীরা স্বামী-স্ত্রীসহ চারজনকে বেধড়ক পিটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের বরুণা এলাকায় এ ঘটনা ঘটে। সিএনজিচালিত অটোরিকশার চালক আহত শফিক মিয়া জানান, অটোরিকশার ভাড়া নিয়ে কয়েক দিন আগে বরুণা দক্ষিণপাড়া এলাকার টিটুর সঙ্গে কথাকাটাকাটি হয়। এর জের ধরে মঙ্গলবার সকালে টিটু ও তার সহযোগী মিন্টু, রফিক তাঁর বাড়িতে হামলা চালায়।

 


মন্তব্য