kalerkantho


চাঁদার টাকা না দেওয়ার জের রূপগঞ্জে সন্ত্রাসীদের তাণ্ডব

গাড়ি ভাঙচুর, আহত ৬

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১ জুলাই, ২০১৫ ০০:০০



সন্ত্রাসীদের দাবি করা চাঁদার টাকা না দেওয়ায় তাণ্ডব চালিয়েছে সন্ত্রাসী আনোয়ার ও তার বাহিনী। এ সময় তারা কাঞ্চন-কুড়িল বিশ্বরোডে চলাচলরত সাত-আটটি ভাড়ায়চালিত প্রাইভেট কার ভাঙচুর করেছে।

সন্ত্রাসীদের হামলায় ছয় চালক আহত হয়েছে। মঙ্গলবার বিকেলে কাঞ্চন-কুড়িল বিশ্বরোডে উপজেলার আলমপুরা এলাকায় এ ঘটনা ঘটে। আহত চালক সাদ্দাম হোসেন জানান, কাঞ্চন-কুড়িল বিশ্বরোডে দীর্ঘদিন ধরে ২৫টি প্রাইভেট কার ভাড়ায় চলছে। গত সোমবার রাতে আলমপুরা দীঘিরপাড় এলাকার সন্ত্রাসী আনোয়ার হোসেন ওরফে আনোয়ার পাগলা ও তার বাহিনী প্রাইভেট কারের চালকদের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। দাবি করা টাকা না দিলে প্রাইভেট কার চলাচল বন্ধ করে দেওয়ার হুমকি দেওয়া হয়। এদিকে মঙ্গলবার বিকেলে পাগলা আনোয়ার ও তার বাহিনী ফের চাঁদার টাকা দাবি করে। টাকা না পেয়ে সন্ত্রাসীরা আলমপুরা এলাকায় সাত-আটটি প্রাইভেট কার ভাঙচুর করে। এ সময় সন্ত্রাসীদের হামলায় চালক সাদ্দাম হোসেন, রাইসুল ইসলাম, রহিম মিয়া, ওয়াসিম মিয়া, মোশারফসহ ছয়জন আহত হন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। স্থানীয় লোকজন জানায়, পাগলা আনোয়ার কাঞ্চন-কুড়িল বিশ্বরোডে ছিনতাই ও এলাকায় চাঁদাবাজি করে বেড়ায়। রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল ইসলাম বলেন, আসলে চাঁদার বিষয় নেই। লাইনম্যান নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটছে।

মাদ্রাসাছাত্রের আত্মহত্যা : এদিকে রূপগঞ্জে পারিবারিক কলহের জের ধরে এক মাদ্রাসাছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানায়, ইছাখালী এলাকার ইব্রাহীম মিয়ার ছেলে ও স্থানীয় মাঝিনা নদীর পাড় মাদ্রাসার একাদশ শ্রেণির ছাত্র ইসমাইল হোসেনের বিকেলে তার ভাইয়ের সঙ্গে কথাকাটাকাটি হয়। এতে সে অভিমান করে নিজ ঘরের আড়ার সঙ্গে রশি বেঁধে আত্মহত্যা করে। রূপগঞ্জ থানার ওসি (তদন্ত ) মেহেদী হাসান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 


মন্তব্য