kalerkantho


বিভিন্ন অপরাধে দুই সহোদরসহ আটক ৪৮

প্রিয় দেশ ডেস্ক   

১ জুলাই, ২০১৫ ০০:০০



টুঙ্গিপাড়ায় পাঁচ কেজি গাঁজাসহ দুই সহোদরকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ধর্ষণ মামলার আসামিসহ বিভিন্ন অপরাধে অভিযুক্ত আরো ৪৬ জনকে আটক করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

গোপালগঞ্জ : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পাঁচ কেজি গাঁজাসহ দুই সহোদরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে বালাডাঙ্গা ব্রিজের কাছ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো তরিকুল ও সুমন। তারা যশোরের শার্শার গৌরা গ্রামের বাসিন্দা। টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কুমিল্লা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চান্দিনার তীরচর এলাকা থেকে গত সোমবার সন্ধ্যায় ২০০ পিস ইয়াবাসহ মশিউর রহমান আকন নামের এক যুবককে আটক করেছে হাইওয়ে পুলিশ। আকন পিরোজপুরের ভাণ্ডারিয়ার উত্তর পাইকখালী গ্রামের বাসিন্দা।

সাতক্ষীরা : আশাশুনিতে অভিযান চালিয়ে ১২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

হবিগঞ্জ : হবিগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ২১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে ১৪ জন পরোয়ানাভুক্ত ও সাতজন নিয়মিত মামলার আসামি।

রাজবাড়ী : রাজবাড়ী জেলা সদরের বরাট এবং মূলঘর এলাকা থেকে সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের মনাকষা এলাকা থেকে মঙ্গলবার দুটি বিদেশি পিস্তল, চারটি ম্যাগাজিন ও ছয় রাউন্ড গুলিসহ একজনকে আটক করেছে র‌্যাব।

কুমিল্লা (দক্ষিণ) : লাকসামে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নুরুজ্জামান নামের এক যুবককে গ্রেপ্তারের পর কারাগারে পাঠানো হয়েছে।

 


মন্তব্য