kalerkantho


সড়ক দুর্ঘটনায় দুই জেলায় নিহত ৩

প্রিয় দেশ ডেস্ক   

১ জুলাই, ২০১৫ ০০:০০



সড়ক দুর্ঘটনায় রাজশাহীর গোদাগাড়ীতে দুজন ও সাতক্ষীরার কালীগঞ্জে একজন নিহত হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর : রাজশাহী : গোদাগাড়ী উপজেলার বসন্তপুর এলাকায় গতকাল মঙ্গলবার সকালে যাত্রীবাহী বাস ও আমের ফাঁকা ক্যারেট বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় দুজন নিহত হয়েছেন।

এ সময় অন্তত ১০ জন আহত হয়েছেন। দুর্ঘটনার খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খালিদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতরা হলেন-জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার নারায়ণপুর গ্রামের মানিক ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সুন্দপুর গ্রামের সামাজুল। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ বিষয়ে গোদাগাড়ী থানার ওসি এস এম আবু ফরহাদ খন্দকার জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি আটক করা হয়েছে। তবে দুই চালক ও তাদের সহযোগীরা পালিয়ে গেছে।

সাতক্ষীরা : কালীগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ভাড়াশিমলা এলাকায় সাতক্ষীরা-কালীগঞ্জ সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত মোকছেদ শ্যামনগর উপজেলার কালীবাড়ি গ্রামের গোলাম রব্বানী গাজীর ছেলে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি সুভাষ চন্দ্র বিশ্বাস জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 


মন্তব্য