kalerkantho


বরুড়ায় নারী, দিরাইয়ে যুবক খুন

দুই স্থানে দুই লাশ উদ্ধার

প্রিয় দেশ ডেস্ক   

১ জুলাই, ২০১৫ ০০:০০



কুমিল্লার বরুড়ায় স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছেন। সুনামগঞ্জের দিরাইয়ে প্রতিবেশীর ছুরিকাঘাতে যুবকের মৃত্যু হয়েছে।

চাঁদপুরের কচুয়া ও হবিগঞ্জ শহরে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

হবিগঞ্জ : শহরের শায়েস্তানগর ঈদগাহ মাঠের পাশ থেকে গত সোমবার রাতে হেলাল মিয়া নামে মাদকাসক্ত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি শহরের মাহমুদাবাদ এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

এ বিষয়ে হবিগঞ্জ সদর থানার ওসি নাজিম উদ্দিন জানান, কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই হেলালের লাশ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সুনামগঞ্জ : দিরাই উপজেলার টুকদিরাই গ্রামে গতকাল মঙ্গলবার দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশীর ছুরিকাঘাতে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, গত সোমবার রাতে বাবুল পালের একটি মোবাইল ফোন খোয়া গেলে তিনি প্রতিবেশী আফতাব মিয়ার বাড়ির টিউবওয়েল শ্রমিকদের দায়ী করেন। এ নিয়ে গতকাল আফতাবের সঙ্গে বাবুলের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তাঁদের মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে।

এ সময় আফতাবের ছেলে ধারালো ছুরি দিয়ে বাবুলকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

এদিকে এ ঘটনায় পুলিশ আফতাবের স্ত্রী তাহমিনা বেগম, ছেলে সুফি মিয়া ও সেলিম আহমদ এবং সুফির স্ত্রী উজ্জ্বলা বেগম ও সেলিমের স্ত্রী মোমেনাকে আটক করেছে।

এ বিষয়ে দিরাই থানার ওসি এম বায়েছ আলম বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।

কুমিল্লা : বরুড়া উপজেলার ওড্ডা গ্রামে গত সোমবার রাতে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে স্বামীর বিরুদ্ধে। জানা গেছে, তিন বছর আগে উপজেলার পাঠানপাড়া গ্রামের নুরুল ইসলামের মেয়ে শাহিনুর আক্তারের সঙ্গে ওড্ডা গ্রামের তাবারক হোসেনের ছেলে দেলোয়ার হোসেনের বিয়ে হয়। বিয়ের পর থেকে দেলোয়ার তেমন কাজকর্ম করত না। স্ত্রীকে বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা এনে দেওয়ার জন্য প্রায়ই চাপ দিত সে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ লেগে থাকত। ঘটনার দিন সোমবার রাতে কথাকাটাকাটির একপর্যায়ে দেলোয়ার চাপাতি দিয়ে স্ত্রী শাহিনুরকে গলা কেটে হত্যা করে। ঘটনাটি বুঝতে পেরে বাড়ির লোকজন চিৎকার দিলে গ্রামবাসী এগিয়ে এসে দেলোয়ারকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শাহিনুরের লাশ উদ্ধার করে এবং দেলোয়ারকে আটক করে থানায় নিয়ে আসে। নিহত শাহিনুর বরুড়া সরকারি ডিগ্রি কলেজের শিক্ষার্থী ছিলেন। তাঁর তাসফিয়া নামে একটি মেয়ে রয়েছে। এদিকে এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে বরুড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ বিষয়ে বরুড়া থানার ওসি (তদন্ত) আজম উদ্দিন মাহমুদ বলেন, 'আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। '

চাঁদপুর : কচুয়া উপজেলার চেলাকান্দি বিল থেকে গতকাল মঙ্গলবার দুপুরে অজ্ঞাতপরিচয় এক যুবকের (২৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ বিষয়ে কচুয়া থানার ওসি ইব্রাহিম খলিল জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সাচার ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশটি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 


মন্তব্য