ভাবছিলাম একটি ক্লাসি ডিজাইন করব-332191 | অবসরে | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বুধবার । ২৮ সেপ্টেম্বর ২০১৬। ১৩ আশ্বিন ১৪২৩ । ২৫ জিলহজ ১৪৩৭


ভাবছিলাম একটি ক্লাসি ডিজাইন করব

ফারনাজ আলম, হেড অব মার্কেটিং, ওমেন্স ওয়ার্ল্ড

৫ মার্চ, ২০১৬ ০০:০০



ভাবছিলাম একটি ক্লাসি ডিজাইন করব

এনএইচ৬৯ নিয়ে কী ভাবছেন?

নাসির হোসেনের ফ্যান আর ফলোয়ারদের মধ্যে ব্র্যান্ডটিকে নিয়ে যাওয়ার চেষ্টা করছি। এ জন্য নাসিরের ফ্যান পেইজে নিয়মিত এনএইচ৬৯-এর আপডেট দিচ্ছি। সাড়াও পাচ্ছি অনেক। নাসির নিজেও অনেক সহযোগিতা দিচ্ছেন। আমাদের শাওয়ার জেল, বডি লোশন ও এনএইচ৬৯ নিয়ে একটি গিফট হ্যাম্পার তৈরি করেছি। যেকোনো অনুষ্ঠানের উপহার হিসেবে এটি সমাদৃত হবে।

 

আপনিই কি এই পারফিউমের প্যাকেট নকশা করেছেন?

হ্যাঁ, এই কাজটি আমি অনেক উপভোগ করেছি। অনেক দিন ধরেই পণ্যটি নিয়ে আমরা পরিকল্পনা করছিলাম। ভাবছিলাম একটি ক্লাসি ডিজাইন করব। নীল আর সাদা আমারও পছন্দ। আর ছেলেদের রুচিকে প্রেজেন্ট করতে নীলই সবচেয়ে গ্রহণযোগ্য রং। তাই এনএইচ৬৯-এর প্যাকেট ও বোতলে নীল-সাদার প্রাধান্য রয়েছে। আর ছিমছাম ক্লাসি ডিজাইনে সব সময় স্পট লাইনের দাবি থাকে। তাই অ্যাশ রঙের দুটি স্পট লাইনের ঠিক মাঝখানে লোগোটিকে বসিয়েছি। হালকা শেডের একটা ব্যাকগ্রাউন্ডও রেখেছি।

 

আপনি পড়াশোনা কোথায় করেছেন?

ইউনিভার্সিটি অব টরন্টো থেকে অ্যাসথেটিকস বিষয়ে অনার্স করেছি। পরে মালয়েশিয়ার টেইলর ইউনিভার্সিটি থেকে স্থাপত্য বিষয়ে মাস্টার্স করেছি। 

 

এখন কি অনেক ব্যস্ত সময় পার করছেন?

ওমেন্স ওয়ার্ল্ডের হেড অব মার্কেটিং হিসেবে কাজ করাটা রীতিমতো চ্যালেঞ্জিং। এ ছাড়া বিভিন্ন টিভি চ্যানেলে নানা ধরনের শো উপস্থাপন করছি। এর মধ্যে আছে জিটিভির ‘বিউটি টক’, এটিএন নিউজের ‘ইয়ং নাইট’, এসএ টিভির ‘ওয়েডিং স্টোরি’, মাছরাঙা টিভির ‘অসাধারণ’ ইত্যাদি।

 

কোনো স্মরণীয় ঘটনা?

সেটি ২০১৩ সাল। আমি মালয়েশিয়ায়। বিশ্বখ্যাত ব্র্যান্ড লরিয়েল অ্যাসথেটিকসের ওপর একটি কম্পিটিশনের আয়োজন করে। সেখানে কাজ দেখিয়ে ৫০ মার্কস পেতে হয়। আর বাকিটা আসে গ্রাহকদের এসএমএসের মাধ্যমে। ওই প্রতিযোগিতায় আমি প্রথম হয়েছিলাম।

মন্তব্য