kalerkantho

গরিব মেধাবী ছাত্রছাত্রীদের লেখাপড়ায় সকলকে এগিয়ে আসার আহবান

আবুধাবীর সালিলাতে গাউছিয়া কমিটির আনন্দ ভ্রমণে প্রধান অতিথি

এম আবদুল মন্নান, আমিরাত প্রতিনিধি   

২৪ মার্চ, ২০১৯ ০১:২৯ | পড়া যাবে ২ মিনিটে



গরিব মেধাবী ছাত্রছাত্রীদের লেখাপড়ায় সকলকে এগিয়ে আসার আহবান

ছবি : কালের কণ্ঠ

সংযুক্ত আরব আমিরাতের গাউছিয়া কমিটি আল আইন শাখার উদ্যোগে আনন্দ ভ্রমণ ২০১৯ আয়োজন করা হয়। আনন্দ ভ্রমণের স্থান ছিল আবুধাবীর শেখ জায়েদ গ্রান্ড মসজিদ আর আবুধাবীর প্রাকৃতিক সৌন্দর্যে ভরা সালিলাহ বীচে ভ্রমণ। প্রাইভেট কার ও বাসযোগে আল আইন হতে আবুধাবী গ্রান্ড মসজিদে নামাজ শেষে সালিলা বীচে খাওয়া-ধাওয়া শেষে নানা অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।

এ উপলক্ষে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি শফিউল আনম মানিকের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সাধারন সম্পাদক মাওলানা মোহাম্মদ ইদ্রিস। এতে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন আনজুমানে রহমানিয়া ট্রাস্টের সিনিয়ার সহ সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মহসীন। বিশেষ অতিথি ছিলেন আমিরাত কেন্দ্রীয় গাউছিয়া কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব জানে আলম, যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইয়াসিন, আবুধাবী শাখার সভাপতি মোহাম্মদ আজিম উদ্দিন প্রমুখ। বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক মো. আবদুল হালিম, মো. দিদারুল আলম, মো. হাসমদ আলী, মো. শহিদ, মাওলানা নুরুল আমিন, আবু তালেব, জয়নাল আবেদীন, আবু তৈয়ব প্রমুখ।

পরে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রধান অতিথি আলহাজ্ব মোহাম্মদ মহসীন তাঁর বক্তব্যে বলেন, গরিব মেধাবী ছাত্রছাত্রীদের লেখাপড়া ও নৈতিকতা শিক্ষা দিতে সকলকে এগিয়ে আসতে হবে। তিনি প্রবাসে স্থানীয় আইন-কানুন মেনে চলতে সবার প্রতি আহবান জানান।

মন্তব্য