kalerkantho


লন্ডনে মসজিদে প্রধানমন্ত্রীর ৩০ হাজার পাউন্ড অনুদান

জুয়েল রাজ, লন্ডন থেকে   

১৪ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:০৫



লন্ডনে মসজিদে প্রধানমন্ত্রীর ৩০ হাজার পাউন্ড অনুদান

বাংলাদেশি অধ্যুষিত ব্রিকলেইন জামে মসজিদের উন্নয়নে আর্থিক সাহায্য প্রদান করেছে বাংলাদেশ সরকার। ব্রিকলেইন মসজিদ কমিটির আবেদনের পরিপ্রেক্ষিতে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ওয়েজ আর্নার বোর্ডের সিদ্ধান্তে লন্ডনস্থ দূতাবাসের কর্মচারীদের কল্যান ট্রাস্টের ফান্ড থেকে ৩০ হাজার পাউন্ড প্রদান করা হয়েছে। গত ১১ ফেব্রুয়ারি সোমবার দুপুরে লন্ডনস্থ বাংলাদেশ হাইকমিশনারের কার্যালয়ে হাইকমিশনার সাঈদা মুনা তাসনিম ব্রিকলেইন মসজিদ কর্তৃপক্ষের হাতে এই অর্থের চেক হস্তান্তর করেন। 

এসময় উপস্থিত ছিলেন ব্রিকলেইন মসজিদের সভাপতি আলহাজ্ব সাজ্জাদ মিয়া, যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ, সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, ডেপুটি হাইকমিশনার মোহাম্মদ জুলকার নাইন, প্রেস মিনিস্টার মো: আশিকুন নবী চৌধুরী, লন্ডন মহানগর আওয়ামী লীগের সভাপতি নূরুল হক লালা মিয়া, ব্রিকলেইন মসজিদের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন আলী, ট্রেজারার হামিদুর রহমান চৌধুরী।

এদিকে ব্রিকলেন মসজিদের উন্নয়নে অনুদান দেয়ায় মসজিদ কতৃপক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কতৃজ্ঞতা প্রকাশ করা হয়েছে। তারা আশা করেন লন্ডনে বাংলাদেশি কমিউনিটির মানুষের কাছে অত্যন্ত মর্যাদপূর্ণ এই মসজিদের উন্নয়ন এবং কার্যক্রম অব্যাহত রাখতে বাংলাদেশ সরকার সার্বিক সহযোগিতা করে যাবে।



মন্তব্য