kalerkantho


আবুধাবী বঙ্গবন্ধু পরিষদের জাতীয় শোক দিবসে আলোচনা ও দোয়া মাহফিল

এম আবদুল মন্নান, আমিরাত প্রতিনিধি   

১৮ আগস্ট, ২০১৮ ০০:২০



আবুধাবী বঙ্গবন্ধু পরিষদের জাতীয় শোক দিবসে আলোচনা ও দোয়া মাহফিল

ছবি: কালের কণ্ঠ

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবী বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির  উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আবুধাবীর ফুডল্যান্ড রেস্টুরেন্ট হলরুমে বৃহস্পতিবার রাতে সংগঠনের সভাপতি আলহাজ ইফতেখার হোসেন বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন তালুকদার। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন, জায়েদ ভাসিটির অধ্যাপক ড. রায়হান জামিল, বাংলাদেশ স্কুল অধ্যক্ষ মীর আনিসুল হাসান, জনতা ব্যাংক সিইও আমিরুল হাসান, বিমানের আঞ্চলিক ব্যবস্থাপক বিধান চন্দ্র বড়ুয়া, আর আইন বঙ্গবন্ধু পরিষদের সাবেক সভাপতি আবদুল কাদের, প্রজন্ম বঙ্গবন্ধুর সভাপতি রফিকুল ইসলাম প্রমুখ।

এতে বক্তব্য রাখেন ইমরাদ হোসেন ইমু, শওকত আকবর, মুনীরুল ইসলাম, মউন উদ্দীন, সজল চৌধুরী, শহীদুল্লাহ, আবদুল গফুর প্রমুখ।

রাষ্ট্রদূত বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক অভিন্ন সত্তা। দেশের প্রতিটি সেক্টরে বঙ্গবন্ধুর অবদান রয়েছে। আর জননেত্রী শেখ হাসিনা তার যোগ্য নেত্বত্বের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এ ধারা অব্যাহত রাখতে সকলকে এক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। 

সভাপতি  তাঁর বক্তব্যে শোককে শক্তিতে রূপান্তর করে দেশের সমৃদ্ধি আর স্থিতি ধরে রাখতে আগামী নির্বাচনে নৌকাকে জেতাতে সকলকে একযোগে কাজ করার আহবান  জানান। পরে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।



মন্তব্য