kalerkantho


আবুধাবীতে বঙ্গবন্ধু পরিষদ

ইফতার মাহফিলে আবুধাবী কমিউনিটি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা

এম আবদুল মন্নান, আমিরাত প্রতিনিধি    

১ জুন, ২০১৮ ০১:২৬



ইফতার মাহফিলে আবুধাবী কমিউনিটি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা

ছবি: কালের কণ্ঠ

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবী বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে বুধবার পবিত্র মাহে রমজান উপলক্ষে আবুধাবীর একটি হোটেলে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি আলহাজ ইফতেখার হোসেন বাবুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাসির তালুকদারের পরিচালনায় ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান। বিশেষ অতিথি ছিলেন আবুধাবী কমিউনিটি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা হোমায়েদ আল আমিরী।

বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি ইমরাদ হোসেন ইমু, বাংলাদেশ সমিতির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন, আহাদ ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ আবু আহাদ, জায়েদ ভার্সিটির অধ্যাপক ড. হাবীবুল হক খন্দকার প্রমুখ। অনুষ্ঠানে দূতাবাস, বিমান, জনতা ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ বাংলাদেশ স্কুল অধ্যক্ষ ও শিক্ষকগণ, বিশিষ্ট ব্যবসায়ী, বিভিন্ন সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ আবুধাবী কমিউনিটি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণের উপস্থিতকে স্বাগত জানান এবং এ ধরনের অনুষ্ঠান করার জন্য বঙ্গবন্ধু পরিষদের সভাপতিকে ধন্যবাদ জানান। তিনি আবুধাবীস্থ বাংলাদেশ দূতাবাসের এম আর পির সার্ভার কেপাসিটি আপগ্রেড করার জন্য আগামী ২ সপ্তাহ পর কিছুদিনের জন্য বন্ধ রাখা হবে বলে জানান। তাই যাঁরা এম আর পি পাসপোর্ট বা জরুরি সেবা প্রত্যাশী তাঁরা যেন আগামী কয়েকদিনের মধ্যে সেবা গ্রহণ করার জন্য তিনি সবার প্রতি আহবান জানান। 
অনুষ্ঠানে বিশেষ অতিথি আবুধাবী কমিউনিটি পুলিশের ‌ঊর্ধ্বতন কর্মকর্তা দুই দেশের উষ্ণ সম্পর্ক তাঁর আমিরাত বিনির্মাণে বাংলাদেশি প্রবাসীদের ভুয়সী প্রশংসা করেন। এবং দু'দেশের জনগণের ভুয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠানের সভাপতি আলহাজ ইফতেকার হোসেন বাবুল প্রধান অতিথি রাষ্ট্রদূতকে, আবুধাবি কমিউনিটি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণকে এবং আরো বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিকে স্বাগত জানিয়ে ধন্যবাদ জানান। তিনি আমিরাত বিনির্মাণে বাংলাদেশি কমিউনিটি সদা প্রস্তুত বলে উল্লেখ করেন।



মন্তব্য