kalerkantho


ভয়েজ অব বার্সেলোনার ইফতার মাহফিল অনুষ্ঠিত

কালের কণ্ঠ অনলাইন   

২৮ মে, ২০১৮ ১৩:২৬



ভয়েজ অব বার্সেলোনার ইফতার মাহফিল অনুষ্ঠিত

তারুণ্যের সংগঠন ভয়েস অব বার্সেলোনা। মোরা ন্যায়ের পক্ষে, মোরা অন্যায়ের প্রতিবাদী এই স্লোগানে ২০১৭ সালের ৩ই মার্চ যাত্রা শুরু করে ভয়েস অব বার্সেলোনা।

গতকাল রবিবার বার্সেলোনার রামলা রাভালে হিমালয়া রেস্টুরেন্টে ভয়েস অব বার্সেলোনার সৌজন্যে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে এ অনুষ্ঠান শুরু হয়।

সংগঠনটির সাধারণ সম্পাদক এ আর লিটুর পরিচালনায়, ফয়সল আহমেদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু পরিষদ এবং বার্সেলোনা ঢাকা জেলা সমিতির সভাপতি শাহআলম স্বাধীন, স্পেন আওয়ামী লীগের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুহিবুল হাসান খান কয়েশ, কাতালোনিয়া যুবলীগের সভাপতি কাজী আমির হোসেন আমু, সাংগঠনিক সম্পাদক ছালাহ উদ্দিন, স্পেন ছাত্রলীগের সভাপতি ইসমাইল হোসাইন রায়হান, কাতালোনিয়া বিএনপির সভাপতি শফিউল আলম, সান্তাকলমা বিএনপির সাধারণ সম্পাদক আনিসুল হক, এসোসিয়েশন কুলাউড়ার সভাপতি আবুল কালাম, সুনামগঞ্জ এসোসিয়েশনের সভাপতি মনোয়ার পাশা, মুসলিম কমিটির সভাপতি আব্দুল মুকিত খান, আল ইসলার সভাপতি গিয়াস উদ্দীন।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন ফুলতলী মসজিদের খতিব মৌ. আবদুল জলিল, স্পেন বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আফাজ জনি, বিশিষ্ট ব্যবসায়ী রফিক মিয়া, আব্দুল বাসিত, কামরুজ্জামান, লালন মিয়া, বন্ধুসুলভ মহিলা সংগঠনের সভাপতি শিউলী আক্তার, সাধারণ সম্পাদক খাদিজা আক্তার মনিকা। সার্বিক সহযোগিতায় ছিলেন ভয়েস অব বার্সেলোনার সিনিয়র সহ-সভাপতি জুয়েল আহমদ, মুরাদ আহমদ, সুমন, জুবেদ আহমেদসহ সংগঠনটির সকলে।

বক্তারা ভয়েস অব বার্সেলোনাকে সর্বদা সত্য এবং ন্যায়ের পক্ষে থেকে তরুণ সমাজকে নিয়ে এগিয়ে যাওয়ার পরার্মশ দেন এবং ভয়েস অব বার্সেলোনার সুন্দর ভবিষ্যত কামনা করেন।

সংগঠনটির সভাপতি বলেন, সকলের মিলে মিশে প্রবাসের মাটিতে বাংলাদেশকে তুলে ধরতে ভয়েস অব বার্সেলোনা সদা জাগ্রত। যেকোনো অন্যায়ের বিরুদ্ধে সর্বদা প্রতিবাদী এবং ন্যায়ের পক্ষে কাজ করবে ভয়েস অব বার্সেলোনা।



মন্তব্য