kalerkantho


আমিরাতে প্রবাসী কমিউনিটি নেতা বাবুলকে সম্মাননা

আমিরাত প্রতিনিধি    

১০ মে, ২০১৮ ১২:৩১



আমিরাতে প্রবাসী কমিউনিটি নেতা বাবুলকে সম্মাননা

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশিদের পাশে থাকাসহ আমিরাতের বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে  অবদান রাখার জন্য প্রবাসী কমিউনিটি নেতা ইফতেখার হোসেন বাবুলকে সার্টিফিকেট অব এক্সেলেন্স অ্যাওয়ার্ড প্রদান করেছে আবুধাবি পুলিশ ও আহালিয়া মেডিক্যাল গ্রুপ।

স্থানীয় সময় বুধবার (৯ মে) আবুধাবি পুলিশের ডিরেক্টর লে. কর্নেল সাইয়িদ আল মুনছুরি ও আহালিয়া গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ডা. গোফালের হাত থেকে এই সম্মাননা গ্রহণ করেন বাবুল। এ ছাড়া সম্মাননা গ্রহণ করেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডা.  মুহাম্মদ ইমরান। বিশ্বের ১০০টি দেশের ১০০ জন গুণীজনকে এই সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রায় ৩০টি দেশের রাষ্ট্রদূত ও বিভিন্ন দেশের কূটনীতিকসহ বিশিষ্ট ব্যক্তির্বগ উপস্থিত ছিলেন।

এ ছাড়া উপস্থিত ছিলেন দূতাবাসের মিনিস্টার ইকবাল হোসেন, মিসেস রাষ্ট্রদূত জাকিয়া ইমরান, মিসেস ওয়াহিদা সুলতানা বাবুল, বঙ্গবন্ধু পরিষদ সাধারণ সম্পাদক নাছির তালুকদার, মুহাম্মদ মোরশেদ আলমসহ অনেকে। বুধবার আবুধাবির এমিরেটস প্যালেস হোটেলে ইয়ার অব দ্য জায়েদ উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করে আবুধাবি পুলিশ ও আহালিয়া গ্রুপ। অনুষ্ঠান পরিচালনা করেন দুবা্ই টেলিভিশনের উপস্থাপক দারিন খলিফা।

ইফতেখার হোসেন বাবুলের এ সম্মাননা লাভে প্রবাসীদের মাঝে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। প্রবাসের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হচ্ছে।

উল্লেখ্য, ইফতেখার হোসেন বাবুল বঙ্গবন্ধু পরিষদ আবুধাবি কেন্দ্রীয় কমিটির সভাপতি ও আবুধাবিসহ বাংলাদেশ স্কুল অ্যান্ড কলেজ পরিচালনা কমিটির অন্যতম সদস্য। তিনি চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার বাসিন্দা। 


মন্তব্য