kalerkantho


নিউ ইয়র্কে দিনাজপুর জেলা সমিতির অভিষেক ৩১ মার্চ

নিউ ইয়র্ক প্রতিনিধি   

২২ মার্চ, ২০১৮ ০১:৩৫



নিউ ইয়র্কে দিনাজপুর জেলা সমিতির অভিষেক ৩১ মার্চ

যুক্তরাষ্ট্রস্থ দিনাজপুর জেলা সমিতির অভিষেক ও মহান স্বাধীনতা দিবস উদযাপন অনুষ্ঠান আগামী ৩১ মার্চ শনিবার নিউ ইয়র্কের জ্যামাইকায় অনুষ্ঠিত হবে। কার্যকরী কমিটির নব নির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠের মধ্য দিয়ে নতুন কমিটিকে সংগঠন পরিচালনার চুড়ান্ত দায়িত্ব দেওয়া হবে।

জ্যামাইকার ইস্টউড স্কুল (পিএসকিউ ৯৫) বিকেল ৬টায় অনুষ্ঠিতব্য উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নিউ ইয়র্কের কমিশন অব হিউম্যান রাইটস-এর পরিচালক রাসেল রহমান। নির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করাবেন দিনাজপুর জেলা সমিতির প্রধান নির্বাচন কমিশনার ড. রুহুল কুদ্দুস।

এ ছাড়াও মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এতে সঙ্গীত পরিবেশন করবেন অতিথি শিল্পী তনিমা হাদী।

অভিষেক ও স্বাধীনতা দিবস উদযাপন অনুষ্ঠান সফল করার লক্ষ্যে গত রবিবার জ্যামাইকায় একটি প্রস্তুতি সভাও অনুষ্ঠিত হয়েছে। আনোয়ার সুবহানীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় নবনির্বাচিত কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিষেক ও মহান স্বাধীনতা দিবস উদযাপন অনুষ্ঠানে যুক্তরাষ্টের প্রবাসী সকল দিনাজপুরবাসীদের উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন সভাপতি সভাপতি আনোয়ার জেড সুবহানী, সিনিয়র সহ-সভাপতি মোশারফ হোসেন ও সাধারণ সম্পাদক জাবেদ চৌধুরী ভুট্টু।



মন্তব্য