kalerkantho


আমিরাতে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস উদযাপিত

আমিরাত প্রতিনিধি    

১৯ মার্চ, ২০১৮ ১২:৩৬



আমিরাতে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস উদযাপিত

সংযুক্ত আরব আমিরাতে অবস্থিত বাংলাদেশ দূতাবাস ও  আবুধাবির বাংলাদেশ স্কুলে গতকাল রবিবার নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়।

চিত্রাংকন প্রতিযোগিতা, ভিডিও চিত্র প্রদর্শন, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী ও কেক কাটার মাধ্যমে বিপুল সংখ্যক স্কুল শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক ও বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে অনুষ্ঠানে অংশ নেন।

স্থানীয় সময় সকাল সাড়ে ৯টায় স্কুল মিলনায়াতনে বঙ্গবন্ধু ও বাংলাদেশ নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এরপর স্কুল অধ্যক্ষ মীর আনিসুল হাসানের সভাপতিত্বে  আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান। এ সময়  দূতাবাস মিনিস্টার ইকবাল হোসেন খান, স্কুল পরিচালনা পরিষদের ওমর ফারুক, ইফতেখার হোসেন বাবুলসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় অংশ নেন আবুধাবি কেন্দ্রীয় বঙ্গবন্ধু পরিষদ সভাপতি ইফতেখার হোসেন বাবুল, স্কুলছাত্রী সামিয়া, স্কুল অধ্যক্ষ মীর আনিসুল হাসান প্রমুখ।

রাষ্ট্রদূত ডা. মোহা্ম্মদ ইমরান তার বক্তব্যে বলেন, 'বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে তার মতো বিশাল হৃদয়ের অধিকারী হতে হবে আর ভবিষ্যতে দেশকে নেতৃত্ব দিতে নিজেদের গড়ে তুলতে হবে।' 


মন্তব্য