kalerkantho


আবুধাবীতে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরামের অভিষেক ও আলোচনা সভা

এম আবদুল মন্নান, আমিরাত প্রতিনিধি   

৫ ফেব্রুয়ারি, ২০১৮ ০১:০৩



আবুধাবীতে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরামের অভিষেক ও আলোচনা সভা

ছবি: কালের কণ্ঠ

সরকার বিরোধী দলীয় আন্দোলন ও সংগ্রামে নির্যাতিত অসহায় বিএনপি নেতা কর্মীদের সহযোগীতা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার লক্ষে গঠিত বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাত আবুধাবী শাখার অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) আবুধাবীস্থ লুলু হলরুমে ফোরামের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাখাওয়াত হোসেন বকুল ও যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন বাবলুর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফোরামের সভাপতি সরোয়ার আলম ভুট্টু। এতে প্রধান অতিথি ছিলেন দেশ থেকে আগত অ্যাডভোকেট সৈয়দা আসিফা আশরাফি পাপিয়া।

প্রধান বক্তা ছিলেন ফোরামের ইউ এ ই কেন্দ্রীয় কমিটির আহবায়ক আলহাজ শরাফত আলী। বিশেষ অতিথি ছিলেন অ্যাডভোকেট মোরশেদুর রহমান চৌধুরী রোকন, ফোরামের ইউ এ ই কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব জাকের হোসেন খতিব, যুগ্ম আহবায়ক আলহাজ মো. দিদারুল আলম, মোহাম্মদ জসিম উদ্দিন, এনাম হোসেন প্রমুখ।

বক্তব্য রাখেন সালেহ গফুর মহিউদ্দিন ময়ূর, ওবাইদুল হক রোকন, মো. আযম, সেলিম সিকদার, মোহাম্মদ আরিফ উদ্দীন, মীর নাছের মোহাম্মদ আলী সুমন, সাইফ তারেক, সঞ্জিত কুমার শীল, আজিম উদ্দীন তালুকদার, মোহাম্মদ রফিক, মামুন এফ করিম, মো. আরিফ আহম্মেদ গণি প্রমুখ।

আমিরাতের বিভিন্ন প্রদেশ ও অঞ্চল হতে সমমনা বিভিন্ন সংগঠনের বিপুলসংখ্যক নেতা-কর্মীদের উপস্থিতিতে অনুষ্ঠানের প্রধান অতিথি পাপিয়া বলেছেন, খুন, গুম নির্যাতন ও নিপীড়নে জিয়ার সৈনিকদের দাবিয়ে রাখা যাবে না। তিনি চট্টগ্রামের উন্নয়ন ছাড়া দেশের উন্নয়ন কখনো সম্ভব নয় বলে উল্লেখ করেন। আগামীতে চট্টগ্রামের ব্যাপক উন্নয়নের জন্য খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার জন্য সকলকে একযোগে কাজ করার আহবান জানান।



মন্তব্য