kalerkantho


আটলান্টায় দুর্ঘটনা থেকে বাঁচলেন বাংলাদেশি সাংবাদিক

সাবেদ সাথী, নিউ ইয়র্ক প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০১৮ ২৩:৪৯



আটলান্টায় দুর্ঘটনা থেকে বাঁচলেন বাংলাদেশি সাংবাদিক

ছবি: কালের কণ্ঠ

সড়ক দুর্ঘটনায় বড় ধরনের ক্ষতির হাত থেকে বেঁচে গেলেন যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টা প্রবাসী সাংবাদিক সিকদার মনজিলুর রহমান। চলতি বছরে জর্জিয়ায় প্রচণ্ড তুষারপাতের ফলে গত বুধবার বিকেলে স্থানীয় সুগারহিল এলাকার লেইনিয়র হাইস্কুলের কাছে তিনি গাড়ি দুর্ঘটনার শিকার হন।

জানা যায়, মনজিলুর আটলান্টার বিউফোর্ড হাইওয়ে ধরে তাঁর কর্মস্থলে যাচ্ছিলেন। কর্মস্থলের ঠিক ১০০ গজ দূরে পৌঁছালে তাঁর উল্টো দিক থেকে আসা একটি গাড়ি হঠাৎ তার গতি ধামিয়ে দেয়। ধীরগতির গাড়িটিকে সামাল দিতে মনজিলুর তাঁর গাড়ির গতি কমাতে গেলে তুষার আবৃত পিচ্ছিল রাস্তা থেকে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে গিয়ে পড়ে। গাড়িটির গতি থেমে যায়। নিশ্চিত বড় রকমের দুর্ঘটনা থেকে বেঁচে যান তিনি। তবে তেমন কোনো আঘাত পাননি বলে জানা গেছে।

দুর্ঘটনার পরে গাড়িটি ঘটনাস্থলে রেখেই কর্মস্থলে চলে যান এবং কিছুক্ষণ পরে ফিরে এসে অস্কার নামক এক বন্ধু ও জনৈক আরব দেশীয় ড্রাইভারের সহযোগিতায় গাড়িটি রাস্তার খাদ থেকে তুলতে সক্ষম হন। তবে গাড়ির সামনের দিকের কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। আটলান্টা প্রবাসী সাংবাদিক সিকদার মনজিলুর রহমান জার্জিয়া থেকে প্রকাশিত সাপ্তাহিক নিউজ পোর্টাল শনিবারের চিঠি (weeklysaturday .com )- এর সম্পাদক।



মন্তব্য