kalerkantho


বাংলাদেশ কালচারাল সেন্টার (বিসিসি)'র সংবর্ধনা ও পুরস্কার বিতরণী

এম আবদুল মন্নান, আমিরাত প্রতিনিধি   

২০ জানুয়ারি, ২০১৮ ২৩:১০



বাংলাদেশ কালচারাল সেন্টার (বিসিসি)'র সংবর্ধনা ও পুরস্কার বিতরণী

ছবি: কালের কণ্ঠ

সংযুক্ত আরব আমিরাতের গ্রিন সিটি আল আইনের সামাজিক সাংস্কৃতিক সংগঠন বাংলাদেশ কালচারাল সেন্টার (বিসিসি)-এর উদ্যোগে এক সংবর্ধনা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার রাতে (১৯ জানুয়ারি) আল আইন সানাইস্থ 'বিসিসি' মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক নাসের উল্লাহ নাসের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মো.  ফয়েজউল্লাহ। এতে প্রধান অতিথি ছিলেন দেশ থেকে আগত চট্টগ্রামের ১নং দক্ষিণ পাহাড়তলির কমিশনার তৌফিক আহমদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন চট্টগ্রাম হাটহাজারীর ১৩নং দক্ষিণ মাদার্শা ইউনিয়নের চেয়ারম্যান এম এ মজিদ, মো. সেলিম (সিআইপি) ও মোহাম্মদ আইউব।

বক্তব্য রাখেন, সহ সভাপতি আ. কাদের সিদ্দিকি, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন বাদল ও মো. এনাম প্রমুখ।

সংবর্ধিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান, প্রবাসী হাটহাজারীবাসীর পক্ষ হতে মো. এয়াকুব, মো. বুলু ও মো. হারুন। আর প্রবাসী দক্ষিণ মাদার্শা ইউনিয়নের পক্ষ থেকে মো. জাহেদ, মো. খান, মো. মামুন, মো. আজম ও মো. দিদার। ও গড় দুয়ারা ইউনিয়ণের পক্ষ থেকে মো. হাবিব উল্লাহ।

যুগ্ম সম্পাদক- কাজি ফারুকের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্টে বিশেষ অবদানের জন্য পুরস্কৃত করা হয়। পুরস্কার প্রাপ্তরা হলেন- সাংস্কৃতিক বিভাগে বিশেষ অবদানের জন্য- সাংস্কৃতিক সম্পাদিকা-সানজিদা আঞ্জুম শিমুল ও সহ-সাংস্কৃতিক সম্পাদিকা জান্নাত আশা ও শিশু শিল্পি ফাইজা প্রমুখ।

অতিথিদের সম্মানার্থে প্রবাসী ও সংগঠনের পক্ষ থেকে পুষ্পমাল্যসহ বিশেষ ক্রেস্ট প্রদান করা হয়। পরিশেষে প্রীতিভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।



মন্তব্য