kalerkantho


আবুধাবীতে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

এম আবদুল মন্নান, আমিরাত প্রতিনিধি   

৩ জানুয়ারি, ২০১৮ ০৩:২৩



আবুধাবীতে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ছবি: কালের কণ্ঠ

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সোনালী অতীতকে স্মরণ করে আমিরাতে অবস্থানরত সাবেক ছাত্রদল নেতৃবৃন্দ ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সাবেক ছাত্রদল নেতাকর্মীদের এক মিলনমেলার আয়েজন করে। গত সোমবার সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবীর মুসাফফাস্থ এশিয়ান গেস্ট রেস্টুরেন্ট এন্ড গ্রিল এর হল রুমে এ মিলনমেলার আয়োজন করা হয়।

সাবেক নোয়াখালী জেলা ছাত্রনেতা আবদুল আলীম সাইফুলের সভাপতিত্বে সাবেক ছাত্রনেতা মিয়া মোহাম্মদ সিজিলের সঞ্চালনায় মিলনমেলায় টেলিকনফারেন্সে বাংলাদেশ থেকে সাবেক ছাত্র নেতাদের উদ্দেশে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মামুনুর রশিদ মামুন। তিনি তার বক্তব্যে আমিরাতে অবস্থানরত সাবেক ছাত্রনেতাদের এই মহান উদ্যোগকে স্বাগত জানিয়ে সবাইকে ধন্যবাদ জানান এবং সবাইকে স্ব স্ব অবস্থান থেকে দল ও দেশের জন্য কাজ করে যাওয়ার আহ্বান জানান। তিনি আরো বলেন, আগামী দিনের আন্দোলনে নিজ নিজ ইউনিয়ন, উপজেলা ও জেলা ছাত্রদলকে সহযোগীতা করার আহবান জানান।

তিনি বলেন, প্রবাসীরাই দেশ গড়ার কারিগর, আপনাদের পাঠানো রেমিটেন্সই দেশের চাকা সচল রাখে সেই জন্য গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠায় আপনাদের ভূমিকা অপরিহার্য। পরিশেষে তিনি বলেন, ২০১৮ সাল বেগম খালেদা জিয়ার সাল ২০১৮ সাল, তারুণ্যের প্রতীক তারেক রহমানের সাল। আগামী দিনের সরকার হবে বেগম খালেদা জিয়ার সরকার। এই মিলনমেলায় আরো উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা সাখাওয়াত হোসেন বকুল, আবু তাহের রুবেল, এম এ খায়ের নিজামীসহ সাবেক ছাত্রদলের অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে কেক কেটে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে বক্তাগণ বলেন, অচিরেই আরব আমিরাতে অবস্থানরত সকল সাবেক ছাত্রনেতাদের খুঁজে বের করে একটি শক্তিশালী ফ্লাটফর্ম গঠন করে দল ও দেশের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবেন।


মন্তব্য