kalerkantho


মনিরুজ্জামান মনিরকে বিশেষ সম্মাননা প্রদান

জাকির হোসেন সুমন, ইতালী   

২ ডিসেম্বর, ২০১৭ ২২:১৬



মনিরুজ্জামান মনিরকে বিশেষ সম্মাননা প্রদান

ছবি : কালের কণ্ঠ

অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের সভাপতি মনিরুজ্জামান মনির কমিউনিটিতে বিশেষ অবদান রাখায় তাকে ইতালীর পালেরমোতে সংবর্ধনা দেয়া হয়। মনিরুজ্জামান মনির এনটিভি ইতালীর ব্যুরো প্রধান এবং সামাজিক ও শিশুদের প্রতিভা বিকাশে প্রতিযোগিতা মূলক আয়োজন অঙ্কুরের প্রতিষ্ঠা।

 

বাংলাদেম তরুন প্রজন্ম, পালেরমো-ইতালী স্থানীয় বাংলাদেশ গার্ডেন রেস্টুরেন্টে মনিরুজ্জামান মনির পালেরমো আগমনে এক সংবর্ধনা সভার আয়োজন করে। বাংলাদেশ তরুন প্রজন্ম, পালেরমো‘র নব নির্বাচিত সভাপতি সাঈদুর কবিরের সভাপতিত্বে ও সংগঠনের সাংগঠনিক সম্পাদক মজনু আলি‘র পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ তরুণ প্রজন্মের দু‘বারের সফল সভাপতি এজাজ আল মাছুম।

এছাড়াও মঞ্চে আসন গ্রহণ করেন কমিনিউটি নেতা সানি ভূঁইয়া, হাসান সিকদার, আব্দুল কাদির, শামসুল হোক আঁখি, হাসান নূর চৌধুরী, বোরহান উদ্দিন, আহসান হাবিব ইমন। সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের সেবুল মিয়া, আজিম হোসাইন, সুহেল আহমেদ, এম ডি শিমুল, শাহীন আহমেদ, এম ডি সুজন, মহব্বত মোল্লা সাইদুল আহমেদসহ আরো অনেকে। এ সময় তরুণ প্রজন্মের নেতৃবৃন্দের পাশাপাশি পালেরমোর বিভিন্ন অঞ্চলিক, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের সভাপতি মনিরুজ্জামান মনিরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তারা তাঁদের বক্তব্যে বলেন, ২০১২ সালে বাংলাদেশ তরুণ প্রজন্মের জন্মলগ্ন থেকেই তিনি একজন অভিভাবক হিসেবে সব সময় আমাদের পাশে থেকে দিক নির্দেশনা ও উৎসাহ দিয়ে আসছেন, যার কল্যাণে সংগঠনটি প্রশংসা মূলক কাজ করে দ্রুত সর্বস্তরের মানুষের কাছে পরিচিত লাভ করেছে।  
 
অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের সভাপতি মনিরুজ্জামান মনির তাঁর ব্যক্তব্যে সংগঠনের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকে অভিনন্দন জানিয়ে বলেন, বাংলাদেশ তরুণ প্রজন্ম পালেরমো ইতালী তার একটি প্রিয় সংগঠন। ইউরোপে কর্মরত সাংবাদিকদের এমন সম্মাননা দিয়ে তরুন প্রজন্ম পালেরমো একটি দৃষ্টান্ত স্থাপন করেছে।

তিনি সংগঠনের সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন আমি আজীবন এই সংগঠনের একজন সদস্য হয়ে ইচ্ছুক।

আমাকে যে সম্মান দিয়েছেন তা সত্যিই স্মরনীয় হয়ে থাকবে পাশাপাশি প্রত্যাশা থাকবে অতীতের ন্যায় কার্যক্রম অব্যাহত রেখে তারুণ্য, একতা ও শক্তির শ্লোগানে বাংলাদেশ তরুন প্রজন্ম, পালেরমো-ইতালীর বহুদূর এগিয়ে যাবে।

পরিশেষে সংগঠনের নেতৃবৃন্দ অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের সভাপতি মনিরুজ্জামান মনির এবং এনটিভি'র পালেরমো প্রতিনিধি তাফাজ্জুল তপুকে পালেরমো কউমিনিউটির সংবাদ সর্বস্তরে পৌঁছে দেয়ার জন্য বিশেষ সম্মাননা স্বরূপ ক্রেস্ট প্রদান করে।


মন্তব্য