kalerkantho


ওয়াজেদ-কায়েস নিউ ইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি-সম্পাদক মনোনীত

সাবেদ সাথী, নিউ ইয়র্ক প্রতিনিধি   

২৫ নভেম্বর, ২০১৭ ০৬:৪২



ওয়াজেদ-কায়েস নিউ ইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি-সম্পাদক মনোনীত

নিউ ইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে। আগামী দুই বছর মেয়াদী এ কমিটিতে সাংবাদিক ডা. ওয়াজেদ এ খান সভাপতি এবং শিবলী চৌধুরী কায়েস সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

গত সোমবার বিকেলে জ্যাকসন হাইটসের প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সাধারণ সভায় ১১ সদস্য বিশিষ্ট এ কার্যকরী কমিটি গঠন করা হয়। এর আগে সংগঠনের আহ্বায়ক ডা. ওয়াজেদ এ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাধারণ সম্পাদকের রিপোর্ট ও আয়-ব্যয়ের রিপোর্ট পেশ করেন যথাক্রমে সদস্য সচিব শিবলী চৌধুরী কায়েস ও কোষাধ্যক্ষ মমিনুল ইসলাম মজুমদার।

সংগঠনের উপদেষ্টা মনজুর আহমদ, মাহবুবুর রহমান ও অনোয়ার হোসাইন মঞ্জু এবং সাবেক সভাপতি আবু তাহের ও মাহফুজুর রহমান ক্লাবের গঠনতন্ত্রের আলোকে পূর্ণাঙ্গ কমিটি গঠন প্রক্রিয়া এবং সংশোধনের জন্য সভায় উপস্থাপিত প্রস্তাবিত গঠনতন্ত্রের খসড়া নিয়ে আলোচনা করেন।

প্রস্তাবিত গঠনতন্ত্রসহ পূর্ণাঙ্গ কমিটি গঠন বিষয়ে নিজস্ব মতামত তুলে ধরে আলোচনায় অংশ নেন রিমন ইসলাম, শেখ সিরাজুল ইসলাম, এ বি এম সালাহউদ্দিন আহমেদ, এ কে এম আজাদ শিশির, মোহাম্মদ আলমগীর হোসেন সরকার, তমিজ উদদীন লোদী, এ বি এম সালেউদ্দীন, সৈয়দ ইলিয়স খসরু, আজাদ আহমেদ, মেহেরুন্নেসা জোবায়দা ও রশীদ আহমদ।

সভায় আলোচনার পর গঠনতন্ত্র সংশোধনের জন্য উপদেষ্টা পরিষদকে দায়িত্ব প্রদান এবং পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। কমিটির কর্মকর্তারা হলেন: সভাপতি- ডা. ওয়াজেদ এ খান (সাপ্তাহিক বাংলাদেশ), সহ-সভাপতি- মনোয়ারুল ইসলাম (ফ্রিল্যান্সার), সাধারণ সম্পাদক- শিবলী চৌধুরী কায়েস (টাইম টেলিভিশন), যুগ্ম সম্পাদক- আলমগীর হোসেন সরকার (সাপ্তাহিক দেশবাংলা), কোষাধ্যক্ষ- মমিনুল ইসলাম মজুমদার (বিএন নিউজ২৪.কম), সাংগঠনিক সম্পাদক- চৌধুরী এম আলী (কাজল), দপ্তর ও প্রচার সম্পাদক- সৈয়দ ইলিয়াস খসরু (টাইম টেলিভিশন)। কার্যকরী সদস্য- শেখ সিরাজুল ইসলাম (সাপ্তাহিক বাংলা পত্রিকা), এ বি এম সালাহউদ্দিন আহমেদ (দৈনিক ইনকিলাব), মোহাম্মদ সোলায়মান (সাপ্তাহিক বাংলাদেশ) ও রশীদ আহমদ (ইয়র্ক বাংলা)।  


মন্তব্য