kalerkantho

শেরপুরে ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি   

২৭ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শেরপুরে ২০০ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা এক দম্পতিকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। গত সোমবার সন্ধ্যায় শহরের সজবরখিলা মহল্লার জামান ক্লিনিক সড়কের মোড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো নকলা উপজেলার চিথলিয়া গ্রামের ছুরু মিয়ার ছেলে মো. নজরুল ইসলাম (৩২) এবং তার স্ত্রী ফুলরানী বেগম (২৮)।

এদিকে সদর উপজেলার শিমুলতলী এলাকা থেকে একই দিন রাতে বানু মিয়া (৩৫) নামের আরেক মাদক কারবারিকে ৬০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পৃথক মামলা করে গতকাল মঙ্গলবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়। বিচারিক হাকিম তাদের জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

মাদক বিক্রেতা দম্পতিসহ তিনজনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ওসি মো. নজরুল ইসলাম। তিনি জানান, নকলা উপজেলার চিথলিয়া গ্রামের মাদক কারবারি মো. নজরুল ইসলাম ও তার স্ত্রী ফুলরানী কুড়িগ্রাম জেলার রৌমারী এলাকা থেকে বেশ কিছু ইয়াবা ট্যাবলেট কিনে শেরপুর শহরে বিক্রির জন্য অবস্থান করছিল। বিষয়টি জানার পর এসআই হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ ওই মাদক বিক্রেতা দম্পতিকে গ্রেপ্তার করেন।

অন্যদিকে সদর থানার এসআই কামরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শিমুলতলী বাজার এলাকা থেকে ৬০ পিস ইয়াবাসহ বানু মিয়াকে আটক করে। সে পার্শ্ববর্তী মরাকান্দি খাসপাড়া গ্রামের কোপাত আলীর ছেলে।

মন্তব্য