kalerkantho

ফ্যান্টাসি কিংডমে ‘পোলার আইসক্রিম মনের সুখে আঁকি’

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

২৭ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আগামী প্রজন্মের শৈল্পিক মননের বিকাশে অনুপ্রেরণা জোগাতে কনর্কড এন্টারটেইনমেন্ট কম্পানি লিমিটেড ও ঢাকা আইসক্রিম লিমিটেড (পোলার আইসক্রিম) দ্বিতীয়বারের মতো আয়োজন করেছে ‘পোলার আইসক্রিম-ফ্যান্টাসি কিংডম মনের সুখে আঁকি’ চিত্রাঙ্কন প্রতিযোগিতা। প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয় বাংলাদেশের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের বিনোদনকেন্দ্র কনকর্ড এন্টারটেইনমেন্ট কম্পানি লিমিটেডের অনবদ্য সৃষ্টি ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্সে।

গতকাল মঙ্গলবার দিনব্যাপী এ আয়োজনে প্রতিটি গ্রুপে ৪০০ জন করে তিনটি গ্রুপে এক হাজার ২০০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। সব অংশগ্রহণকারীর জন্য ছিল ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্সে বিনা মূল্যে প্রবেশ, রাইড, খাবার, আইসক্রিম, সনদপত্র ইত্যাদি। তা ছাড়া প্রতিটি গ্রুপ থেকে ১০ জন প্রতিযোগীকে চূড়ান্তভাবে বাছাই করা হয় এবং বিজয়ীদের পদক (স্বর্ণ, রৌপ্য, ব্রোঞ্জ), ক্রেস্ট, সনদপত্র ও বই দেওয়া হয়।

ক, খ ও গ গ্রুপ থেকে প্রথম স্থান অর্জন করে যারা স্বর্ণপদক পেয়েছে তারা হলো যথাক্রমে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ফারিনা জাহান অর্পিতা, বাংলাদেশ চারুকলা কেন্দ্রের লামিয়া আক্তার ও মর্নিং গ্লোরি স্কুল অ্যান্ড কলেজের ফাইজা ইসলাম। দ্বিতীয় স্থান অধিকার করে যারা রৌপ্য পদক পেয়েছে তারা হলো উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের আল মুমিনুর, আদর্শ শিশু প্রাথমিক বিদ্যালয়ের গাজী ইমাম হোসেন ও অগ্রণী স্কুল অ্যান্ড কলেজের ইসরাত জাহান ইফকাত। তৃতীয় স্থান অধিকার করে যারা ব্রোঞ্জ পদক পেয়েছে তারা হলো গভর্নমেন্ট ল্যাবরেটরি হাই স্কুলের শাকিব হোছেইন, খুলনার স. ইকবালনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নুসাইবা ইসলাম তিতলী ও নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নাহিয়ান মাঈশা অয়মী।

প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন দেশবরেণ্য চিত্রশিল্পী মুস্তাফা মনোয়ার ও চারুকলার শিক্ষক, শিক্ষার্থী, সমালোচক ও সাংবাদিকবৃন্দ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা মৌসুমী। এখানে অংশগ্রহণকারী, অভিভাবক ও আমন্ত্রিত সব অতিথির বিনোদনের জন্য আয়োজন করা হয় কনকর্ড শিল্পকলা ভুবনের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কনকর্ড এন্টারটেইনমেন্ট কম্পানি লিমিটেডের নির্বাহী পরিচালক (বিপণন), মহাব্যবস্থাপক মেজর (অব.) মনজুর উদ্দিন, মিডিয়া বিভাগের প্রধান এম মাহ্ফুজুর রহমান, সহকারী মহাব্যবস্থাপক (বিপণন) উজ্জ্বল কুমার বসাক, ঢাকা আইসক্রিম লিমিটেডের ব্যবস্থাপক (বিপণন) আব্দুল্লাহ আল মামুন, ঊর্ধ্বতন আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক সুরঞ্জন কুমার সাহা।

মন্তব্য