kalerkantho

রাজধানীতে গুলি করে ছিনতাই

হাতকড়া পরিয়ে গুলিবিদ্ধ সন্দেহভাজনের চিকিৎসা

নিজস্ব প্রতিবেদক   

২৫ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর গুলিস্তানে হানিফ ফ্লাইওভারের পূর্ব পাশে দিনেদুপুরে গুলি করে নাভানা গ্রুপের নির্বাহী কর্মকর্তার ব্যাগ ছিনিয়ে নেওয়ার ঘটনায় জড়িত ছিনতাইকারীরা গ্রেপ্তার হয়নি। গুলিবিদ্ধ নাভানা গ্রুপের নির্বাহী কর্মকর্তা সুজাউদ্দিন তালুকদার (৩৮) ও সন্দেহভাজন ছিনতাইকারী জাহিদুল ইসলাম সোহাগ (৪০) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগে চিকিৎসাধীন। তারা বর্তমানে আশঙ্কামুক্ত বলে হাসপাতাল সূত্র জানিয়েছে। ছিনতাইয়ের ঘটনায় পল্টন থানায় একটি মামলা হয়েছে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জাহিদুল ইসলাম সোহাগকে হাতকড়া পরা অবস্থায় পুলিশ পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে। সেই সঙ্গে তাকে মামলার এজাহারভুক্ত আসামি করা হয়েছে। তবে সে ছিনতাইকারী কি না, এখনো তা নিশ্চিত হওয়া যায়নি।

মামলার তদন্ত কর্মকর্তা, পল্টন থানার এসআই সোমেন বড়ুয়া কালের কণ্ঠকে বলেন, নাভানা গ্রুপের নির্বাহী কর্মকর্তাকে গুলির ঘটনায় জড়িতরা একটি সংঘবদ্ধ ছিনতাইকারীচক্রের সদস্য। প্রত্যক্ষদর্শীদের তথ্য অনুযায়ী, জাহিদুল ইসলামও ওই চক্রের একজন সদস্য। তার বিষয়ে প্রত্যক্ষদর্শীদের বর্ণনা তদন্তে গুরুত্ব পাচ্ছে। সে সুস্থ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

ঘটনার পর থেকে সোহাগ দাবি করে আসছে, সে পেশায় ট্রাকচালক। তার বাসা ফরিদপুরের বোয়ালমারী এলাকায়। গাড়ির কাগজ ঠিক করতে সে ঢাকায় এসেছে। ঘটনার সময় ওই পথ দিয়ে যাচ্ছিল। এ সময় ঘটনার শিকার হয় সে। অন্যদিকে পুলিশ দাবি করছে, সুজাউদ্দিনকে গুলি করে পালানো ছিনতাইকারীচক্রের সদস্য সোহাগ।

মন্তব্য