kalerkantho

নারায়ণগঞ্জে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২৪ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নারায়ণগঞ্জের ফতুল্লায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জেরে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। তাদের মধ্যে গুরুতর আহত চারজনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শুক্রবার রাত ৮টার দিকে সদর উপজেলার রামারবাগ শাহী মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের মোস্তফা গ্রুপের সঙ্গে দীর্ঘদিন ধরেই বিরোধ চলছিল গিয়াসউদ্দিন গ্রুপের। শুক্রবার রাতে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে প্রথমে বাগিবতণ্ডা ও পরে সংঘর্ষ শুরু হয়। এ সময় আহত হয় ১৫ জন। পরে আহতদের খানপুরে ৩০০ শয্যার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

খানপুর হাসপাতালের চিকিৎসক ডা. অমির রায় বলেন, ‘আহতদের অধিকাংশের দেহেই ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। আমরা গুরুতর চারজনকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়েছি। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।’

মো. রাজিব নামের একজন বলেন, ‘মোস্তফা গ্রুপের লোকজন দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। আমরা এলাকাবাসী মাদকবিরোধী মিছিল বের করলে তারা আমাদের ওপর হামলা চালায়।’

ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়ছে। এতে কয়েকজন আহত হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

মন্তব্য