kalerkantho

শোক

২৩ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



একরামুল হক

চুয়াডাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র একরামুল হক মুক্তা (৫৮) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়। তিনি স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বিকেলে জানাজা শেষে তাঁকে জান্নাতুল মওলা কবরস্থানে দাফন করা হয়। চুয়াডাঙ্গা প্রতিনিধি।

মাসুমা কবীর

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান বখতিয়ার কবীরের সহধর্মিণী ও সৈয়দপুর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক মাসুমা কবীর (৬৮) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল শুক্রবার সকালে রংপুরের একটি ক্লিনিকে তাঁর মৃত্যু হয়। তিনি দুই ছেলে, দুই মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল জানাজা শেষে তাঁকে হাতিখানা কবরস্থানে দাফন করা হয়। সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ।

 মিজানুর রহমান

রাজবাড়ী গণপূর্ত বিভাগের সাবেক ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট মিজানুর রহমান পাতা (৬৫) গতকাল শুক্রবার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি তিন ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বিকেলে জানাজা শেষে তাঁকে রাজবাড়ী পৌরসভা কবরস্থানে দাফন করা হয়। রাজবাড়ী প্রতিনিধি।

মন্তব্য