kalerkantho

সড়কে ঝরল তিন প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

১৯ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বরিশাল, ময়মনসিংহের গফরগাঁও ও চুয়াডাঙ্গার দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। সুনামগঞ্জের জগন্নাথপুরে আহত হয়েছেন তিনজন। গত রবিবার রাত থেকে গতকাল সোমবার সকাল পর্যন্ত এসব ঘটনা ঘটে। কালের কণ্ঠ’র আঞ্চলিক অফিস ও প্রতিনিধিদের পাঠানো খবর :

বরিশাল : নগরের হরিণাফুলিয়া এলাকায় গতকাল সকালে মালবাহী শ্যালো ইঞ্জিনচালিত ট্রলির চাপায় বিভা রানী (৪০) নামের একজন নিহত হন। তিনি কালিখোলা এলাকার কৃষ্ণকান্তের স্ত্রী।

সূত্র জানায়, ট্রলিটি হরিণাফুলিয়ার কালিখোলার পোল নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়ানো বিভা রানীকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। এতে গুরুতর আহত বিভাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম বলেন, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) : উপজেলার জয়রামপুর কাঁঠালতলায় গতকাল সন্ধ্যায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলচালক আলিম হোসেন (২৪) নিহত হন। আলিম জয়রামপুর নওদাপাড়া গ্রামের আহাদ আলীর ছেলে। লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

গফরগাঁও (ময়মনসিংহ) : উপজেলার গফরগাঁও-রসুলপুর সড়কের মিষ্টির মোড় এলাকায় রবিবার ব্যাটারিচালিত অটোরিকশা দুর্ঘটনায় আহত নির্মাণ শ্রমিক মজনু মিয়া (৪৫) মমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে মারা গেছেন। তিনি উপজেলার নামা লক্ষ্মণপুর নয়াপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে।

জগন্নাথপুর (সুনামগঞ্জ) : রবিবার রাতে পৌর শহরের হাসপাতাল এলাকায় কম্পিউটার ব্যবসাপ্রতিষ্ঠান তাসনিম এন্টারপ্রাইজে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়লে তিনজন আহত হন। আহত চালক সালমান (২১), প্রতিষ্ঠানটির মালিক ইসমাঈল আলী (২৪) ও সিহাব উদ্দিন (২৩) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

ইসমাঈল আলী বলেন, হঠাৎ গাড়িটি দোকানের সামনের গ্লাস ভেঙে ভেতরে ঢুকে পড়ে। এতে কম্পিউটার, চেয়ার টেবিলসহ প্রায় ৭০ হাজার টাকার মালপত্র ক্ষতিগ্রস্ত হয়।

মাইক্রোবাসটি স্থানীয়রা আটক করেছে।

মন্তব্য