kalerkantho

নোয়াখালীতে চার আ. লীগ নেতাকে বহিষ্কারের সুপারিশ

নোয়াখালী প্রতিনিধি   

১৬ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার অভিযোগে জেলা আওয়ামী লীগের সদস্য আলাবক্স তাহের টিটুু ও বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ উল্যাকে দলীয় পদ থেকে বহিস্কারের সুপারিশ করা হয়েছে কেন্দ্রীয় কমিটি বরাবর। আলাবক্স কবিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ও মোহাম্মদ উল্যা বেগমগঞ্জ উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী।

গতকাল শুক্রবার বিকেলে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মহিউদ্দিন টোকন স্বাড়্গরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় এ তথ্য।

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে মোবাইল ফোনে অশোভন আচরণ, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন পরিপন্থী কাজে লিপ্ত থাকার অভিযোগে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার লড়্গ্যে ওই বর্ধিত সভা হয়। সভায় কবিরহাট উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্যরা, উপজেলার সব ইউনিয়ন সভাপতি, সাধারণ সম্পাদক, পৌর আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক, সব সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক ও যুগ্ম-আহবায়করা উপস্থিত ছিলিন।

জেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রম্নল আনম সেলিমের সভাপতিত্বে সভায় জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মোমিনকে আহবায়ক, মহিউদ্দিন টিটুকে যুগ্ম আহবায়ক করে ৪ সদস্যের কবিরহাট উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

মন্তব্য