kalerkantho

সারিয়াকান্দিতে নৌকার বিপক্ষে এমপির স্ত্রী!

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

১৬ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় এমপির স্ত্রী সাহাদারা মান্নান স্থানীয় প্রশাসনকে প্রভাবিত করে নৌকা মার্কার কর্মীদের নানাভাবে হয়রানি করার হুমকি দিচ্ছেন বলে অভিযোগ উঠেছে। অভিযোগে বলা হয়, দলীয় নেতাকর্মীদের তাঁর স্বামী সারিয়াকান্দি-সোনাতলা আসনের এমপি আব্দুল মান্নানের ক্ষমতার ভয় দেখিয়ে নৌকা মার্কার বিপক্ষে কাজ করতে বাধ্য করছেন। এসব অভিযোগ করেছেন সারিয়াকান্দি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ মুহম্মদ মুনজিল আলী সরকার।

গতকাল শুক্রবার বিকেলে বগুড়া প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে মুনজিল আলী এসব অভিযোগ করেন। ওই সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশিদ ফারাজি, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জেলা পরিষদ সদস্য রেজাউল করিম মন্টু, সারিয়াকান্দি পৌর মেয়র আলমগীর শাহী সুমন, মুক্তিযোদ্ধা সংসদ সারিয়াকান্দির সাবেক কমান্ডার আলী আজগরসহ অন্য নেতাকর্মীরা।

এ ব্যাপারে বগুড়া-১ আসনের এমপি আব্দুল মান্নান বলেন, ‘মুহম্মদ মুনজিল আলী সরকার দলীয় প্রার্থী। আমি এবং দল শুরু থেকেই তাঁর পক্ষে রয়েছি। বরং মুনজিল আলী সরকারই দলীয় মনোনয়ন পেয়ে আমাদের কাছে আসেননি। তার পরও ভেদাভেদ ভুলে দলের জন্য সবাইকে একসঙ্গে মিলেমিশে কাজ করার নির্দেশ দিয়েছি।’

সাহাদারা মান্নান বলেন, ‘মুহম্মদ মুনজিল আলী সরকার একজন মিথ্যাবাদী। তিনি আমাদের না চাইলেও নৌকার জন্য আমরা মাঠে রয়েছি। ভোট চাচ্ছি। সারিয়াকান্দির ভাবমূর্তি নষ্ট করতে মিথ্যা তথ্য ছড়ানো হচ্ছে।’

বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান

মজনু বলেন, সারিয়াকান্দির দলীয় প্রার্থী অধ্যক্ষ মুহম্মদ মুনজিল আলী সরকার তাঁদের অভিযোগ করে বলেছেন সমস্যার কথা। বিষয়টি কেন্দ্রে জানানো হয়েছে।

মন্তব্য