kalerkantho


চকরিয়ায় মহিলা মাদরাসা উদ্বোধনে আল্লামা শফী

দেশের মানুষকে সুখে-শান্তিতে রাখতে মোনাজাতে আল্লাহর রহমত কামনা

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

২২ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০



দেশের সব মানুষ যাতে সুখে-শান্তিতে মিলেমিশে বসবাস করতে পারে এবং দেশের উন্নয়ন ত্বরান্বিত হয় সে জন্য আল্লাহর কাছে দোয়া ও রহমত কামনা করেছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী। তিনি গতকাল বৃহস্পতিবার দুপুরে কক্সবাজারের চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নে তাহমিনা ইয়াসমিন মহিলা মাদরাসার উদ্বোধনের সময় এ কথা বলেন। তিনি ওই মাদরাসা মাঠে আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মোনাজাত পরিচালনা করেন। এ সময় তিনি দেশের এবং দেশের সব মানুষের জন্য এই দোয়া ও রহমত কামনা করেন।

এদিন দুপুর ১২টার দিকে আল্লামা শফী হেলিকপ্টারযোগে কৈয়ারবিল উচ্চ বিদ্যালয় মাঠে অবতরণ করেন। সেখান থেকে গাড়িযোগে তিনি নতুন মাদরাসায় যান। এ সময় তাঁকে দেখতে হেফাজতে ইসলাম ও কওমি মাদরাসার হাজারো ভক্ত-অনুরক্তসহ উত্সুক মানুষের ভিড় জমে যায়। অনুষ্ঠান শেষে তিনি দেড়টার দিকে ফের হেলিকপ্টারযোগে হাটহাজারী ফিরে যান বলে চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী নিশ্চিত করেন।

কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমদ চৌধুরীর সভাপতিত্বে মাদরাসা উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কক্সবাজার-১ আসনের এমপি আলহাজ জাফর আলম, হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী, আল্লামা শেখ আহমদ, মাওলানা মুফতি জসীম উদ্দিন, চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ফজলুল করিম সাঈদী, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী প্রমুখ।



মন্তব্য