kalerkantho


মামলার হাজিরা দিয়ে ফেরার পথে নিহত ২

সড়কে নিভল আরো তিন প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

২০ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০



কিশোরগঞ্জ আদালতে হত্যা মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ওই মামলার আরো দুই আসামি। চাঁদপুরের কচুয়ায় চলন্ত বাস থেকে পড়ে নিহত হয়েছেন এক যুবক। কুমিল্লায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে ট্রাক্টরচাপায় এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। এ ছাড়া সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন একজন। এ ব্যাপারে আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

কিশোরগঞ্জ : কিশোরগঞ্জ সদরের সতাল এলাকায় গতকাল মঙ্গলবার বিকেলে ট্রাক্টর ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরো দুজন। নিহত ব্যক্তিরা হলেন কিশোরগঞ্জের মিঠামইনের ঢাকি ইউনিয়নের চারিগ্রামের মৃত কাসু মিয়ার ছেলে মোক্তাদির মিয়া (৬০) ও একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে রাজিব মিয়া (৩০)। তাঁরা চারজন একটি হত্যা মামলায় হাজিরা দিয়ে শহর থেকে সিএনজি অটোরিকশা দিয়ে বাড়ি ফিরছিলেন।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) আহসান হাবিব জানান, অটোরিকশাটি কিশোরগঞ্জ-চামড়া সড়ক দিয়ে করিমগঞ্জের চামড়াঘাট যাচ্ছিল। অটোরিকশাটি সতাল এলাকায় পৌঁছতেই বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। ময়নাতদন্তের জন্য দুজনের লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কচুয়া (চাঁদপুর) : কচুয়ায় গতকাল মঙ্গলবার দুপুরে চলন্ত বাস থেকে পড়ে যুবায়ের হোসেন (২১) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় সিয়াম (৬) ও সাইফ (৮) নামের দুই শিশু গুরুতর আহত হয়েছে। জানা যায়, কচুয়ার বায়েক এলাকায় বাসটির চালক বেপরোয়া গতিতে একটি মোড় ঘোরানোর সময় আকস্মিক ঝাঁকুনিতে দরজার পাশের ইঞ্জিন বক্সের ওপর বসা যুবায়ের, সিয়াম ও সাইফ সড়কে পড়ে যায়। তিনজনকে আহতাবস্থায় হাসপাতালে নেওয়ার পথে যুবায়ের মারা যান। আহত দুজনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কুমিল্লা : কুমিল্লায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে বালুবাহী ট্রাক্টরচাপায় রিহান (৫) নামে এক শিশু নিহত হয়েছে। গতকাল দুপুরে আদর্শ সদর উপজেলার চাপাপুর এলাকায় এ ঘটনা ঘটে। রিহান ওই এলাকার প্রবাসী হানিফ মিয়ার ছেলে এবং স্থানীয় বর্ণমালা প্রিক্যাডেট স্কুলের প্লে-গ্রুপের ছাত্র।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ সদরে সড়ক দুর্ঘটনায় অচেনা এক নারী নিহত ও দুজন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ-নলকা সড়কের সদর উপজেলার শিয়ালকোল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এদিকে বেলকুচি-এনায়েতপুর সড়কের শেরনগরে একটি সিএনজি অটোরিকশা নিয়ন্ত্রণ হারালে তিন যাত্রী আহত হন।



মন্তব্য