kalerkantho


ধামরাইয়ে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু

ধামরাই (ঢাকা) প্রতিনিধি   

১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০



ধামরাই উপজেলার দক্ষিণ সিংশ্রী গ্রামে গতকাল শনিবার আফরোজা আক্তার নামে এক স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে দক্ষিণ সিংশ্রীর আওলাদ হোসেন ও শিরিন বেগমের মেয়ে এবং বেরশ শিবনাথ শিক্ষাপ্রতিষ্ঠানের নবম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় লোকজন জানায়, আফরোজা গতকাল দুপুরে প্রাইভেট পড়ে বাড়ি ফেরে। এ সময় তার মা-বাবা বাড়ি থেকে ২০০ গজ দূরে কৃষিজমিতে কাজ করছিলেন। দুপুর ১টার দিকে আওলাদ হোসেন বাড়ি এসে মেয়েকে পড়ার ঘরে মৃত অবস্থায় দেখতে পান। সে আত্মহত্যা করেছে নাকি কেউ তাকে হত্যা করেছে, এ নিয়ে এলাকায় নানা প্রশ্ন দেখা দিয়েছে।

পারিবারিক সূত্র জানায়, বছরখানেক আগে একই এলাকার আরফান আলীর সঙ্গে প্রেমঘটিত কারণে আফরোজা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছিল।

গতকাল বিকেলে আফরোজাদের বাড়িতে গিয়ে দেখা যায়, মা শিরিন ও বাবা আওলাদ বিলাপ করছেন। কারো সঙ্গে কোনো কথা বলছেন না। প্রতিবেশীরাও বলেনি কিভাবে মারা গেছে আফরোজা।

গতকাল রাত সাড়ে ৮টার দিকে এ প্রতিবেদন লেখা পর্যন্ত ধামরাই থানা পুলিশ দক্ষিণ সিংশ্রীতে অবস্থান করছিল বলে জানান এসআই আবুল খায়ের মিয়া। ঘটনাস্থল থেকে তিনি বলেন, ‘মৃতের মা-বাবা লাশের ময়নাতদন্ত করতে রাজি হচ্ছেন না। তাই কী করি ভাবতেছি।’



মন্তব্য